যাত্রাবাড়ীতে ভবন থেকে ফেলে নারীকে হত্যা!

0
5

 আপডেট: ০৮:৫১ পিএম, ১১ জুন ২০১৮

রাজধানীর যাত্রাবাড়ীর রসুলপুর এলাকায় একটি ভবনের ৪র্থ তলার ছাদ থেকে শিলা (৩০) নামে এক নারীকে ফেলে দিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। মুমূর্ষুু অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের খালা রীতা বেগম দাবি করছেন, আমরা দুজন গিয়েছিলাম ফ্ল্যাট বাসা খুঁজতে। সেখানে আমাদের চোর বলে মারধর করে তারা এবং ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে।

নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া থানার ধুমকড়া গ্রামে। বাবার নাম আব্দুল মান্নান। স্বামীর নাম নুর জামাল। স্বামী পরিত্যক্তা ওই নারী দুই সন্তান নিয়ে নারায়ণগঞ্জ রেল স্টেশনের পাশে থাকতেন।

যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন জানান, প্রাথমিকভাবে জানা গেছে, শিলা ও তার খালা রিতা ওই বাসায় চুরি করতে গিয়ে তাড়ানি খেয়ে ভবন থেকে পড়ে যায়।

উদ্ধার করে ঢামেকে নিলে কর্তব্যরত চিকিৎসক শিলাকে মৃত ঘোষণা করেন। তবে চুরি ছাড়া অন্য কোন কারণ রয়েছে কি-না তা তদন্তের পর জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
26 জন পড়েছেন