এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব

0
8

আপডেট: ০১:৫৫ এএম, ১২ জুন ২০১৮

বিনোদন প্রতিবেদক

আবারও এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব উঠেছে। সোমবার রাতে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে বলা হয় এটিএম শামসুজ্জামান মারা গেছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এরপর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এটিএমের পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন পরে পাল্টা স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে। তারা জানান দিয়েছেন এই অভিনেতা ভালো আছেন।

 

জনপ্রিয় এই অভিনেতার পরিবারের খোঁজ নিয়েও জানা গেল, ভালো আছেন এটিএম শামসুজ্জামান। জানা গেছে, এটিএম শামসুজ্জামান বাসাতেই আছেন।

তার পরিবারের একজন সদস্য বলেন, ‌‌‘আমরা যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবর ছড়াই, তাদের সচেতন হওয়া জরুরি। এমন খবর ছড়ানো উচিৎ নয়। মৃত্যুর মতো বিষয় কিভাবে মানুষ মজা করতে পারে?’

গত এপ্রিলেও একবার মৃত্যুর গুজব ওঠে এই অভিনেতার।

এটিএম শামসুজ্জামান বাংলাদেশের বর্ষীয়ান কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক এবং অভিনেতা। সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করে লেখক হিসেবে সুনাম অর্জন শেষে অভিনয়ে স্থায়ী হন এটিএম শামসুজ্জামান।

 

ফেসবুকে মন্তব্য করুন
42 জন পড়েছেন