বেঈমান ও মুনাফিকদের থেকে সর্তক থাকুন

0
4

শাহরাস্তির টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহ্ফিলে
বেঈমান ও মুনাফিকদের থেকে সর্তক থাকুন
………….. মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, এমপি

শাহরাস্তি প্রতিনিধিঃ শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আছর উয়ারুক রহমানিয়া উচ্চ বিদ্যালয় মিলানায়তনে এ ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ড সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি তার বক্তব্যে বলেন দলের মাঝে বেইমান ও মুনাফিক রয়েছে এদের থেকে সকলে সর্তক থাকুন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে যে উন্নয়নের রোল মডেল গড়ে তুলেছে এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দিনে আবারো নৌকা প্রতীক ভোট দিয়ে নৌকা প্রতীককে জয়যুক্ত করুন।

টামটা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্যার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টু। এ সময় উপস্থিত ছিলেন টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ওমর ফারুক দর্জি, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান মজুমদার, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটওয়ারী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন জনি, সাবেক পৌর ছাত্র নেতা মোঃ আলমগীর হায়দারসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
34 জন পড়েছেন