হাইমচর উপজেলা আ’লীগ আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
10

সাহেদ হোসেন দিপু :
ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারীর আয়োজনে ২৭ রমজান (১৩ জুন)  হাইমচর উপজেলা আ’লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৫টা হতে শুরু হওয়া ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন পেশাজীবী মানুষজনসহ প্রায় শহশ্রাধিক মুসল্লী উপস্থিত হয়। মিলাদ ও দোয়া পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারী।

এসময় ইফতার মিলাদ এবং দোয়ায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মো. মাসুদুর রহমান, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, অফিসার তদন্ত মো. আলমগীর হোসেন, উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি মো. হূমায়ুন প্রধানীয়া, এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, হাইমচর কলেজ অধ্যক্ষ মো. মানোয়ার হোসেন মোল্লা, সিভিল ফায়ার সার্ভিস ইনচার্জ আমির হোসেন, উপজেলা পল্লী বিদ্যুৎ ইনচার্জ মো. শহীদুল্লাহ প্রমুখ। এসময় উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারিগন উপস্থিত ছিলেন।

ইফতার পূর্বক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলগী বাজার সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মাওঃ মো. জিল্লুর রহমান। পরে অতিথি বৃন্দসহ সকলে একত্রে ইফতারে অংশ নেন।

ফেসবুকে মন্তব্য করুন
24 জন পড়েছেন