বেগম জিয়ার শারীরিক অবস্থাকে নিয়ে বিএনপি নতুন ইস্যু খুঁজছে

0
21

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা।। ১৪জুন’ ১৮

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম জিযার শারীরিক অবস্থা নিয়ে বিএনপির উদ্বেগ নেই, তাদের উদ্বেগ হচ্ছে রাজনীতি, তারা রাজনীতির কোন ইস্যু খুজে পাচ্ছে না, জনগন কোন ইস্যুতে সাড়া দিচ্ছে না, এখন তারা বেগম জিয়ার শারীরিক অবস্থাকে নিয়ে নতুন করে ইস্যু খুজছে। এটা এখন রাজৈনতিক বিষয়, এখানে এখন চিকিৎসার বিষয় নেই। চিকিৎসার বিষয় যদি প্রধান হতো, তাহলে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রস্তাবে সবচেয়ে ভালো যেখানে চিকিৎসা হয় সম্মিলিত সামরিক হাসপাতালে তারা যেত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের ময়নামতি এলাকায় মহাসড়ক পরিদর্শন শেষ সাংবাদিকদের একথা বলেন।

ঈদযাত্রা প্রসঙ্গে মন্ত্রী বলেন এবার ঈদ যাত্রা গত কয়েকবছরের তুলনায় ভালো। স্বস্থিদায়ক যাত্রা। ঘরমুখী যাত্রা এখন পর্যন্ত ঠিক আছে। রাস্তা ভালো। গাড়ির গতিও ভালো এবার এটা আশার দিক। কোথাও কোথাও প্লাবন ও অতিবৃষ্টির প্রভাব থাকলে ও যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
339 জন পড়েছেন