৫নং হাইমচর ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন

0
16

সাহেদ হোসেন দিপু:
জাতীয়তাবাদী ছাত্রদলকে তৃনমূল পর্যায় থেকে সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষে হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গত ১২ জুন হাইমচর উপজেলা ছাত্রদল সভাপতি মো. সোলাইমান মিয়া ও সাধারন সম্পাদক মো. ফয়সাল আহমেদ আখনের যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন প্রদান করা হয়। এতে মো. আনোয়ার হোসেনকে সভাপতি ও ফাইজুল মহনকে সাধারন সম্পাদক মনোনীত করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. আলআ মিন, যুগ্ন সাধারন সম্পাদক মো. বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. নবাব মিয়া।

আগামী ১৫ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য উপজেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের বরাবর প্রেরনের জন্য নির্দেশ প্রদান করা হয়।

ফেসবুকে মন্তব্য করুন
364 জন পড়েছেন