চাঁদপুরের রামপুরে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, খুন করার চেষ্টা

0
13
ডিবি পরিচয়ে অপহরণকারী ধৃত মানিক

সাখাওয়াত হোসেন সুমন, স্টাফ করেসপন্ডেন্ট :
চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ ইউনিয়নের রামপুর বাজারে ডিবি পরিচয়ে এক যুবককে অপহরণ করে তার কাছ থেকে টাকা পয়সা মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে খুন করার চেষ্টা করা হয়েছে। পরে ওই যুবক কৌশলে পালিয়ে এসে স্থানীয় লোকজনকে জানালে প্রতারকদের স্থানীয় জনতা ধাওয়া করে একজনকে আটক করে গণধোলাই দেয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

জানা যায়, চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ওড়পুর গ্রামের মো. মানিক-এর নেতৃত্বে আরো সহযোগী তিনজন মিলে দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার তেলিয়াপাড়া গ্রামের জিয়াউর রহমান (২৭) তার শ^শুরবাড়ি সৈয়দপুর গ্রামে বেড়াতে আসে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ১৯ জুন ২০১৮ খ্রিস্টাব্দে রামপুর বাজার ঘুরতে এলে ওই প্রতারক যুবকরা জিয়াউর রহমানকে সিএনজিযোগে অপহরণ করে মিয়ার বাজার এলাকায় তার সাথে থাকা টাকা পয়সা, মোবাইলসহ জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় তাদের দলনেতা মানিক অপহরণকৃত জিয়াউর রহমানকে খুন করতে চাইলে অন্য সহযোগীরা তাতে বাধা দেয়।

এ সময় জিয়াউর রহমান কৌশলে পালিয়ে এসে রামপুর বাজারে অবস্থানরত তার আত্মীয়স্বজনদের জানালে এলাকার লোকজন ওই যুবকদের ধাওয়া করে। এ সময় অন্যরা পালিয়ে গেলেও মানিক ধরা পড়ে। এলাকার লোকজন মানিককে গণধোলাই দিলে সে স্বীকার করে।

পরে স্থানীয় গণমান্যরা ধৃত মানিককে হাজীগঞ্জ থানা পুলিশের এসআই সেলিম ও সঙ্গীয় ফোর্সের হাতে সোপর্দ করে।

অপহরণ ও ছিনতাইয়ের শিকার জিয়াউর রহমান
ফেসবুকে মন্তব্য করুন
214 জন পড়েছেন