চাঁদপুর রিপোর্ট-এর প্রতিনিধি সম্মেলনে পুরস্কৃত হলেন যারা

0
30
চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপস্থিত চাঁদপুর রিপোর্ট পরিবারের সদস্যবৃন্দ।

স্টাফ করেসপন্ডেন্ট :
চাঁদপুর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর রিপোর্ট এর প্রতিনিধি সম্মেলন আজ গতকাল ১৯ জুন ২০১৮ খ্রি. (মঙ্গলবার) বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার রামপুর বাজার গাউছিয়া টাওয়ারে (৩য়তলায়) প্রতিষ্ঠানের নিজ কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপহার গ্রহণ করছেন নিবাহী সম্পাদক আনিছুর রহমান সুজন।

প্রতিনিধি সম্মেলনে যারা পুরস্কৃত হলেন, তারা হচ্ছেন চাঁদপুর রিপোর্ট-এর বার্তা সম্পাদক কামরুজ্জামান সেন্টু, স্টাফ রিপোর্টার (মতলব উত্তর) গোলাম নবী খোকন, শাহরাস্তি প্রতিনিধি জামাল হোসেন, হাইমচর প্রতিনিধি সাহেদ হোসেন দীপু, স্টাফ করেসপন্ডেন্ট সাখাওয়াত হোসেন সুমন, স্টাফ করেসপন্ডেন্ট মো. রাসেল খান (ফরিদগঞ্জ)।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপহার গ্রহণ করছেন বার্তা সম্পাদক কামরুজ্জামান সেন্টু।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এর উপদেষ্টা এসএম মানিক, প্রতিষ্ঠাতা ও সম্পাদক মিজানুর রহমানরানা, প্রকাশক অ্যাড. শাহজাহান শাওন উপজেলা প্রতিনিধিদেরকে শুভেচ্ছা উপহার তুলে দেন।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপহার গ্রহণ করছেন স্টাফ রিপোর্টার গোলাম নবী খোকন

এ সময় প্রতিনিধিরা বলেন, চাঁদপুর রিপোর্ট সব সময় গুছিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। তাই আমরা চেষ্টা করি সত্য ও সঠিক সংবাদ, যা সাধারণ মানুষের একান্ত প্রয়োজনীয় তা তাদের কাছে পৌঁছে দিতে। চাঁদপুর রিপোর্ট সেই দায়িত্ব পালন করায় আমরা গর্ব অনুভব করছি। আমরা সর্বান্তকরণে চাঁদপুর রিপোর্ট এর সহযাত্রী হয়ে এ প্রতিষ্ঠানকে উন্নয়নে কাজ করে যাবো।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপহার গ্রহণ করছেন হাইমচর প্রতিনিধি সাহেদ হোসেন দিপু

প্রতিনিধি সম্মেলনে নিউজ পোর্টালের প্রকাশক অ্যাড. শাহজাহান শাওন-এর সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক আনিছুর রহমান সুজন-এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা রোটা. এম এম মানিক।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপহার গ্রহণ করছেন শাহরাস্তি প্রতিনিধি মো জামাল হোসেন।

এ সময় তিনি প্রতিনিধিদের উদ্দেশ্যে প্রধান অতিথি এস এম মানিক বলেন, অনলাইন পত্রিকার প্রতি আমার একটা আকর্ষণ আছে। তাই আমাকে চাঁদপুর রিপোর্ট পরিবার উপদেষ্টা হিসেবে এ পরিবারের সাথে কাজ করার সুযোগ দেওয়ায় আমি গর্বিত। আমি মনে করি শিক্ষা যেমন জাতির মেরুদন্ড তেমনি সাংবাদিকরাও জাতির বিবেক। কারণ কথায় আছে, সাংবাদিকরা হলো জাতির ৬ষ্ঠ ইন্দ্রিয়। সাংবাদিকরা অনেকক্ষেত্রে সংবাদের মাধ্যমে জাতিকে সতর্ক করে। দেশে ভূমিকম্প, দুর্যোগ, মহামারী, রোগ, শোক ইত্যাদি অগ্রিম খবর প্রদান করে থাকে। তেমনি ভাবে চাঁদপুর রিপোর্ট-এর সাংবাদিকরা সুষ্ঠু ধারায় যেভাবে এ প্রতিষ্ঠানটিকে সংবাদ পরিবেশন করে যাচ্ছে তাতে করে আমরা ঘরে বসে প্রকৃত সংবাদটি সম্পর্কে অবহিত হই। আমি মনে করি এভাবে চাঁদপুর রিপোর্ট এর সাংবাদিকগণ এ প্রতিষ্ঠানটিকে আরো ভালোভাবে চালিয়ে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করবেন এবং সারাদেশসহ সারা পৃথিবীতে বসবাসকারী মানুষকে সঠিক সংবাদ পরিবেশন করবেন।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপহার গ্রহণ করছেন স্টাফ রিপোর্টার মো. রাসেল খান (ফরিদগঞ্জ)

চাঁদপুর রিপোর্ট-এর প্রতিষ্ঠাতা সম্পাদক মিজানুর রহমান রানা প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, চাঁদপুর রিপোর্ট-এর বিষয়ে আমরা কোনো প্রকার আত্মপ্রচারণা নয়, বরং আমরা কাজে বিশ^াসী। আমরা ইয়েলো জার্নালিজম পছন্দ করি না বলেই, সত্যকে সত্য মিথ্যাকে মিথ্যা বলি। ৬ মে ২০১৬ খ্রি. এ প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাকালীন সময়ের পর থেকেই আমরা আমাদের পাঠকদেরকে সঠিক সংবাদ পরিবেশনে সময়ের সাথে থেকে সত্য ও সঠিক সংবাদ পরিবেশন করছি। এ ব্যাপারে আমরা কোনো প্রকার ছাড় দেইনি। আমাদের প্রতিনিধিরাও সেভাবেই কাজ করবেন, এটাই আমাদের প্রত্যাশা।

চাঁদপুর রিপোট এর প্রতিনিধি সম্মেলনে উপস্থিত চাঁদপুর রিপোর্ট পরিবারের সদস্যবৃন্দ।

প্রকাশক অ্যাড. শাহজাহান শাওন বলেন, আমি যদিও আইনপেশায় সম্পৃক্ত কিন্তু আমি চাই পুরো পৃথিবীতে যত বাঙালি রয়েছেন, তারা নিরপেক্ষ ও সঠিক সংবাদ চাঁদপুর রিপোর্ট-এর মাধ্যমে জানবে। প্রতিটি পেশায়ই সৎ ও নির্ভীকভাবে পালন করা হলে সে পেশার উন্নয়ন ঘটবে। এভাবে মানুষের উপকারে আমরা এগিয়ে আসতে পারবো। সাংবাদিকরা সঠিক ও সঠিক সংবাদ পরিবেশন করলে তাতে মানুষ উপকৃত হবে। একজন মানুষ আলোকিত হয়ে অন্যদের আলোকিত করবে এটাই আমাদের প্রত্যাশা। কারণ আমরা যা করবো, প্রতিটি কাজেরই জবাবদিহী আল্লাহর কাছে করতে হবে। চাঁদপুর রিপোর্ট এ দায়বদ্ধতা নিয়ে এগিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা।

এ সময় আরো বক্তব্য রাখেন চাঁদপুর রিপোর্ট-এর বার্তা সম্পাদক কামরুজ্জামান সেন্টু, স্টাফ রিপোর্টার (মতলব উত্তর) গোলাম নবী খোকন, শাহরাস্তি প্রতিনিধি জামাল হোসেন, হাইমচর প্রতিনিধি দীপু, স্টাফ করেসপন্ডেন্ট সাখাওয়াত হোসেন সুমন, স্টাফ করেসপন্ডেন্ট মো. রাসেল খান (ফরিদগঞ্জ)।

ফেসবুকে মন্তব্য করুন
403 জন পড়েছেন