ফরিদগঞ্জে ছাত্রলীগ সম্পাদক সুজনের উপর হামলা

0
25

কমিটি গঠনকে কেন্দ্র করে ফরিদগঞ্জে ছাত্রলীগ সম্পাদক সুজনের উপর হামলা

ফরিদগঞ্জ ব্যুরো :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফরিদগঞ্জ উপজেলার ছাত্রলীগের কমিটি গঠন কে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজনের উপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলা বদরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় বর্তমানে সে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। জানা গেছে, গত ১২ জুন ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, আবু রায়হানকে সভাপতি ও হাসান সোহাগকে সম্পাদক করে ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের ছাত্রলীগের নয়া কমিটি অনুমোদন করে। এতে পদবঞ্চিত একটি পক্ষ বিক্ষুব্ধ হয়ে উঠে। ১৯জুন মঙ্গলবার রাতে তারা উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের বদরপুর ব্রীজ এলাকায় সড়ক অবরোধ করে। ঘটনা জানতে পেরে উপজেলা ছাত্রলীগের সম্পাদক জহিরুল ইসলাম সুজন ঘটনাস্থলে গেলে শাকিল, নুরুন্নবী , টিটু, তানভীর, পরান, বাবু, ইয়াছিনসহ ছাত্রলীগের উশৃংখল কর্মী তার উপর হামলা করে। পরে আশপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত জহিরুল ইসলাম সুজন জানায়, সে সড়ক অবরোধের কথা শুনে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে শান্ত করার চেষ্টা করার সময় তার উপর এই হামলা হয়।

এদিকে এই ঘটনার পর রূপসা উত্তর ইউনিয়নের ছাত্রলীগের নয়া কমিটি দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করে। #

ফেসবুকে মন্তব্য করুন
201 জন পড়েছেন