আপনাদের সহযোগিতায় অনুন্নত হাইমচরকে উন্নত হাইমচরে পরিণত করতে পেরেছি

0
4
ছবিঃ হাইমচরে দলীয় নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখছেন ডা. দীপু মনি এমপি।

আপনাদের সহযোগিতায় অনুন্নত হাইমচরকে উন্নত হাইমচরে পরিণত করতে পেরেছি : হাইমচরে ডা. দীপু মনি এমপি

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :

হাইমচরে উপজেলা আ’লীগের দলীয় নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সংক্ষিপ্ত সভায় তিনি বলেন, শেখ হাসিনা সরকারের আমলেই দেশের মানুষ ঈদসহ সকল ধর্মীয় উৎসব সুন্দর ভাবে পালন করতে পারে। এসময় তিনি বলেন ১০ বছর উন্নয়ন থেকে পিছনে পড়ে ছিল হাইমচর। হাইমচরের রাস্তাঘাট, কালভার্ট, যোগাযোগ ব্যবস্থা তেমন কোন উন্নত ছিল না। আপনারা নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করার ফলে সেই পিছনে পড়ে থাকা হাইমচরকে এখন অনেকদুর এগিয়ে নেয়া সম্বভ হয়েছে। আপনাদের সহযোগীতায় অনুন্নত হাইমচরকে উন্নত হাইমচরে পরিনত করতে পেরেছি। এখনো এ উপজেলায় অনেক কাজ বাকি রয়েছে। সেই অসমাপ্ত কাজগুলো সম্পন্য করতে আপনারা বিগত দিনে আমাকে যে ভাবে সহযোগীতা করেছেন, আগামী নির্বাচনে সকল ভেদাবেদ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের মাধ্যমে আমাকে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন। যাতে করে হাইমচরের অসমাপ্ত উন্নয়নের কাজগুলো সমাপ্ত করতে পারি। আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

২১ জুন বিকেল ৪টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারীর বাড়িতে উপজেলা আ’লীগের দলীয় নেতা কর্মী এবং স্থানীয় মহিলাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন ডা. দীপু মনি এমপি। পরে তিনি উপজেলা মুক্তি যোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার ডা. মো. হাফিজ আহমেদ মাষ্টারের বাড়ি, উপজেলা আ’লীগ সভাপতি মো. মোতালেব জামাদার এর বাড়ি, উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন বেপারীর বাড়ি এবং উপজেলা আ’লীগ সহসভাপতি এমএ বাশার এর বাড়িতে পরিবারের সদস্যদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মো. মাসুদুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালি, ওসি তদন্ত মো. আলমগীর হোসেন, উপজেলা আ’লীগ সহসভাপতি হুমায়ুন পাটওয়ারী, উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক মো. মাকসুদ আলম খান, ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকার, আহমেদ আলি মাষ্টার, হাবিবুর রহমান গাজি, উপজেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক এসএম আল মামুন সুমনসহ উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
16 জন পড়েছেন