দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

0
146

 জেলা প্রতিনিধি সাতক্ষীরা :

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পরকীয়া প্রেমের সূত্র ধরে দুই সন্তানের জনকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন দুই সন্তানের জননী। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গোবিন্দপুর গ্রামের রাশেদ মোড়লের ছেলে দুই সন্তানের জনক আবু সুফিয়ানের (৩০) সঙ্গে একই এলাকার আবু মুসার স্ত্রী দুই সন্তানের জননী ফিরোজা খাতুনের (৩০) পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গত বৃহস্পতিবার রাতে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।

কাশিমাড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজী আক্তার হোসেন বলেন, শুক্রবার সকালে আবু মুসার ভাই ইয়াছিন আলী আমার কাছে এসে জানান তার ভাবি ভোররাতে বাড়ি ছেড়ে চলে গেছেন। পরবর্তীতে তাদের বাড়িতে গিয়ে বিস্তারিত জানতে পারি।

আবু মুসা কাজের সন্ধানে ভারতে থাকেন। ফিরোজা খাতুনের কোনো সন্ধান না পেয়ে তার মা-বাবার সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন, অন্য কারো সঙ্গে প্রেম রয়েছে তার। তার সঙ্গে চলে গেছেন ফিরোজা। কোথায় গেছে তারা জানেন না।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে মন্তব্য করুন
353 জন পড়েছেন