ফরিদগঞ্জে যুবলীগের সভাপতির ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

0
22

ফরিদগঞ্জ প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজনের উপর হামলার ঘটনার রেশ না কাটতেই ওই ঘটনার রেশ ধরেই রূপসা উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। বৃহষ্পতিবার রাতে উপজেলা বারপাইকা গ্রামে এ ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সাবেক ইউপি সদস্য মোঃ ইউনুছ পাটওয়ারী জানান, চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কের পাশের বারপাইকা গ্রামের তিনি তার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। বৃহষ্পতিবার রাত প্রায় ১০টার দিকে গৃদকালিন্দিয়া বাজারে দিক থেকে বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা উপলক্ষে ২০/২৫ জনের একদল যুবক আর্জেন্টিনার পক্ষে শ্লোগান দিতে দিতে আসতে থাকে।

তার দোকানের সামনে এসে হঠাৎ করেই এদের মধ্যে রূপসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সম্পাদক শাকিল পাটওয়ারীসহ বেশ কয়েকজন দোকানের সামনে থাকা একটি কাঠের বেঞ্চ ভেঙ্গে ফেলে এবং লাঠি সোঠা নিয়ে তার দোকানে হামলা করে। এসময় তারা দোকানের শো-কেস গুলোর গ্লাস ভেঙ্গে ফেলে এবং মালামাল তচনছ করে ও লুটপাট করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এই ঘটনার কারণে জানতে চাইলে তিনি জানান, গত ১৯জুন মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজনের উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় কিছু ঘটনা ঘটে। জহিরুল ইসলাম সুজনের উপর হামলার ঘটনায় সময় তিনি প্রতিবাদ ও থামানোর চেষ্টা করেছেন। তার ধারনা সেই রেশ ধরেই তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হয়েছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইন চার্জ শাহ আলম জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফেসবুকে মন্তব্য করুন
144 জন পড়েছেন