কুমিল্লায় ৫০ দোকান ভস্মীভূত

0
23

প্রকাশিত: ০৯:২১ এএম, ২৪ জুন ২০১৮

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

জেলা প্রতিনিধি কুমিল্লা

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কুমিল্লার হোমনা উপজেলার ব্যস্ততম রামকৃষ্ণপুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত ১০টার দিকে বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে তা পুরো বাজারে ছড়িয়ে পড়ে। পরে বাজারের ব্যবসায়ীরা ৯৯৯ নম্বরে কল করার পর ঘটনাস্থলে ছুটে যায় হোমনা, মুরাদনগর ও বাঞ্ছারামপুর ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট।

পরে রাত পৌনে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে নিশ্চিত করেন হোমনা থানার ওসি রসুল আহমেদ নিজামী।

তিনি জানান, আগুনের কারণ এখনও জানা যায়নি, আগুনে বাজারের প্রায় ৫০টি দোকান ভস্মীভূত হয়েছে। বাজারের ৩টি গ্যাস সিলিন্ডারের দোকানের আগুন ছড়িয়ে পড়ার কারণে আগুনের ভয়াবহতা আরও বেড়ে যায় বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

এদিকে আগুনের খবর পেয়ে পুলিশ ছাড়াও হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ নাজমুস সোয়েব ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা ঘটনাস্থলে থেকে আগুন নিয়ন্ত্রণে তদারকী করেন।

হোমনা প্রেস ক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম সাজু জানান, একটি ক্রোকারিজের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে ক্রমেই পুরো বাজারে ছড়িয়ে পড়ে। অধিকাংশ ব্যবসায়ী দোকানে তালা দিয়ে বাড়ি চলে যাওয়ায় অনেকেই মালামাল বের করতে পারেননি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে অন্তত ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
564 জন পড়েছেন