চাঁদপুরের মেঘনায় নিখোঁজের ৩দিন পর লঞ্চ শ্রমিকের মরদেহ উদ্ধার

0
20

চাঁদপুর প্রতিনিধি ॥ চাঁদপুর মেঘনা নদীতে লঞ্চের পাখায় পেছানো জেলেদের জাল কাটতে গিয়ে নিখোঁজ লঞ্চ শ্রমিক (গ্রীজার) মো. সেলিম মিয়া (৩৫) এর মরদেহ ৩দিন পর উদ্ধার করেছে নৌ-পুলিশ। সোমবার (২৫ জুন) সকাল ১১টায় নৌ-থানা পুলিশ চাঁদপুর নতুন বিকল্প লঞ্চঘাট এলাকার নদী থেকে তার মরদেহ উদ্ধার করেন। নিহত সেলিম মিয়ার বাড়ী ফিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার গিলাবাদ গ্রামের মো. আব্বাস উদ্দিন এর ছেলে। তিনি ২ সন্তানের জনক।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এর আগে শনিবার (২৩ জুন) বিকেল ৪টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে অবস্থানরত মেসার্স গজারিয়া শিপিং করপোরেশন এর মালিকানাধীন এমভি ইমাম হাসান-২ লঞ্চের পাখার জাল কাটতে গিয়ে সেলিম মিয়া নিখোঁজ হন।

চাঁদপুর নৌ-থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান সিকদার জানান, সকাল ১০টার দিকে লঞ্চঘাট এলাকার লোকজন সেলিম মিয়ার মরদেহ ভাসতে দেখে নৌ-পুলিশকে জানান। পুলিশ ওই স্থান থেকে জেলে নৌকার সহায়তায় মরদেহটি উদ্ধার করে ঘাটে নিয়ে আসেন। নিহত সেলিম মিয়ার ভগ্নিপতি ও ইমাম হাসান লঞ্চের চালক ছগির মিয়া তার মরদেহ সনাক্ত করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালি উল্যাহ ওলি জানান, খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ লঞ্চঘাটে গিয়েছে। নিহতের পরিবারের সদস্যদের কোন ধরনের অভিযোগ নেই। তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে ময়না তদন্ত না করার জন্য আবেদন করেছেন। নির্দেশনা পেলে আমরা মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করব এবং থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

ফেসবুকে মন্তব্য করুন
284 জন পড়েছেন