চাঁদপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর, আটক ১

0
21

পুলিশ কর্তৃক ঘটনাস্থল পরিদর্শন-

চাঁদপুর শহরের ৩নং কয়লাঘাটে চাঁদা না দেওয়ায় কমিউনিটি পুলিশিং কর্মকর্তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর নগদ অর্থসহ মালামাল লুট ॥ থানায় মামলা দায়ের॥ আটক-১

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর প্রতিনিধি॥ চাঁদপুর শহরের ৩নং কয়লাঘাটে চাঁদা না দেওয়ায় কমিউনিটি পুলিশিং কর্মকর্তার ব্যবসা প্রতিষ্ঠানে হুমায়ুন ওরফে হুমার নেতৃত্বে এক দল দুর্বৃত্ত হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন এবং ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ অর্থসহ মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে,  ২৪ জুন ২০১৮ খ্রি. রবিবার রাত অনুমান ১০টায় শহরের ৩নং কয়লাঘাট এলাকার মবিল, ডিজেলসহ তৈল জাতীয় পদার্থ বিক্রির দোকান ওসমান ট্রেডার্সের ব্যবসা প্রতিষ্ঠানে। ঘটনার পর পর শত শত এলাকাবাসীসহ গিয়ে ওসমান চাঁদপুর মডেল থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মো. ওসমান খান বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন বলে মডেল থানা সূত্রে জানা গেছে।

এ ঘটনায় সোমবার রাত ৩টায় চাঁদপুর মডেল থানার এস আই অনুপ চক্রবতী ঘটনার প্রধান আসামী হুমায়ুন ওরফে হুমাকে আটক করেছে বলে থানার ডিউটি অফিসার নিজাম জানান।

চাঁদপুর মডেল থানার অভিযোগ সূত্রে জানা যায়, ৩নং কয়লা ঘাট এলাকার মো: আবদুল্লাহ্ আলী ভুঁইয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী,চাঁদাবাজ ও ছিনতাই কারী হুমায়ুন ওরফে হুমা দেশীয় অস্ত্র-শস্ত্র¿ নিয়ে ৫/৬ জন দূবৃর্ত্তসহ রবিবার কমিউনিটি পুলিশিং অঞ্চল-৫ এর মহল্লা কমিউনিটি–৪ এর সহ-সভাপতি মো: ওসমান খানের দোকানে গিয়ে তার কাছে ডাকাতিয়া নদীতে মাছের জাঁগ ফেলার বিষয়ে চাঁদা দাবী করে। সে চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে, হুমায়ুন ওরফে হুমা তার সাথে থাকা অপর দূবৃর্ত্তরাসহ দেশীয় অস্ত্র নিয়ে তার উপর ও দোকানে হামলা চালিয়ে দোকানের মালামালের ব্যাপক ক্ষতিসাধন এবং ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে নগদ প্রায় ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মালামাল লুট করা হয় বলে অভিযোগে বলা হয়েছে। এ সময় ওসমানের চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায় বলে ওসমান খান জানান।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ ওলিউল্লাহ্ ওলি জানান, থানায় অভিযোগের পর একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনণ করা হবে।

ফেসবুকে মন্তব্য করুন
174 জন পড়েছেন