চাঁদপুরের মতলবে বেড়েছে চুরির উপদ্রব

0
34

গেরেজের তালা ভেঙ্গে অটোবাইক চুরি
মতলবে বেড়েছে চুরির উপদ্রব

মতলব দক্ষিণ প্রতিনিধি :

http://picasion.com/

মতলব পৌরসভা ও উপজেলার বিভিন্ন গ্রামাঞ্চলে ছিঁচকে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। ঔষধ ফার্মেসী, মুদীদোকান ও বিভিন্ন বাসা-বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২৭ জুলাই রাতে নলুয়া আশ্রম বাজার এলাকায় মহসীনের মার্কেটের গেরেজের তালা ভেঙ্গে অটোবাইক চুরি করে নিয়ে যায় চোরের দল।

জানা যায়, গেরেজের ভাড়াটিয়া উত্তর দিঘলদী গ্রামের মৃত ডেঙ্গু পাটোয়ারীর ছেলে কাজল তার অটোবাইক রেখে তালা বন্ধ করে রাতে বাড়ীতে চলে যায়। পরদিন শনিবার সকাল ৬টায় ওই মার্কেটের চা দোকানদার মাসুদ রানা তার দোকান খুলতে দিয়ে দেখতে পায় পাশ্ববর্তী ভাড়াটিয়া কাজলের গেরেজের তালা ভাঙ্গা এবং নীচে তা পড়ে আছে। বিষয়টি খবর পেয়ে গেরেজের ভাড়াটিয়া কাজল ও মার্কেট মালিক মহসীন ঘটনাস্থলে এসে গেরেজের ভিতরে ডুকে দেখতে পায় ব্যাটারী চালিত আটোবাইকটি নেই।

গরীব অসহায় কাজল তার অটোবাইক দেখতে না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং বলেন, আমার সংসারের উপার্জনের একমাত্র মাধ্যম ছিল এটি। এখন আমি কি করবো? কোথায় যাবো? কে আমার সংসার খরচ চালাবে? স্থানীয় কয়েকজন দোকান মালিক ও এলাকাবাসী সাথে আলাপ করলে তারা বলেন, জাহাঙ্গীরের বিল্ডিংয়ের পার্শে¦ বালুর মাঠে এবং গ্রামের উত্তর পার্শ্বে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত নেশার আড্ডা জমে। কেউ প্রতিবাদ করতে সাহস পায়না। এছাড়া রাতে টেটা ও চার্জ লাইট নিয়ে মাছ শিকারের নামে এ চুরির ঘটনা ঘটাচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ।

এদিকে আরো জানা যায়, গত ১০ দিনের মধ্যে দশপাড়া মৃত প্রবাসীর বাড়িতে, মতলব বাজারের পল্লী ফার্মেসী, বরদিয়া আড়ং বাজারের একটি ফার্মেসী, বারঠালিয়া এলাকার একটি মুদি দোকান ও বারঠালিয়া এতিমখানার দানবাক্সের তালা ভেঙ্গে টাকা চুরি করে নিয়ে যায় চোরের দল।

মতলব দক্ষিণ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ ইব্রাহিম খলিল বলেন, চুরির বিষয়ে আমাদেরকে কেউ অবগত করেনি। তবে এ ব্যাপারে পুলিশের টহল জোরদারসহ চুরি বন্ধের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে মন্তব্য করুন
731 জন পড়েছেন
http://picasion.com/