চাঁদপুরের মতলবে মাদক ব্যবসা জমজমাট

সরকারের মাদক বিরোধী অভিযানের পরও মতলবে মাদক ব্যবসা জমজমাট

মতলব প্রতিনিধি:

বর্তমান সরকারের মাদক বিরোধী অভিযানের পরও মতলব পৌরসভায় মাদক ব্যবসা খুবই জমজমাট। পৌরসভার পূর্ব কলাদী, মধ্য কলাদী, দক্ষিণ বাইশপুর, দাসপাড়া, সাত্তার মাস্টারের মোড়, পানির ট্যাংকি, নতুন রাস্তা, ঘোষপাড়া বালুর মাঠ, পরিত্যক্ত নিউ হোস্টেল ভবন, চরমুকুন্দি বালুর মাঠসহ আরো একাধিক স্থানে হচ্ছে মাদকের বেচাকিনি।

ঈদুল ফিতরের আগে মাদক বিরোধী অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা কিছুটা গা ঢাকা দিলেও এখন তারা বেপোরোয়া হয়ে উঠেছে। সেই সাথে পরিবর্তন হয়েছে মাদক বিক্রির ‘স্পট’। ওই সকল এলাকায় রাতভর হঠাৎ পরিচিত-অপরিচিত লোকজনের আনা-গোনা বেড়ে যাওয়ায় আতঙ্কে রয়েছেন স্থানীয়রা।

নাম প্রকাশ না করার শর্তে পূব কলাদী এলাকার একাধিক ব্যক্তির অভিযোগ করে বলেন, প্রশাসনকে ম্যানেজ করেই চলছে এ ব্যবসা। এলাকাটি মাদক ব্যবসায়ীদের অভায়শ্রম হওয়ায় ক্ষতিগ্রস্থ হচ্ছে উঠতি বয়সী স্কুল-কলেজের ছাত্ররা।

এলাকার রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, মাদকের টাকা জোগাড় করতে শিক্ষিত যুবক সমাজ বিভিন্ন অপরাধের সাথে জড়িযে পড়ছে। অভিভাবকরা তাদের সন্তানকে মাদক পূর্নবাসন থেকে চিকিৎসা করিয়েও কোন লাভ হচ্ছে না। চিকিৎসা শেষে তারা এলাকায় এসে ফের জড়িযে পড়ছে মাদক সেবনে।

দাসপাড়া, সাত্তার মাস্টারের মোড় এলাকার একাধিক অভিভাবক বলেন, প্রশাসনের নজরদারী না থাকায় এই সকল এলাকায় পাল্লা দিয়ে বেড়েছে মাদক বিক্রেতা ও ক্রেতার সংখ্যা। মতলব শহরের প্রাণ কেন্দ্রে মাদকের এই রমরমা ব্যবসা মেনে নিতে পারছেনা কেউ, ভয়েও কিছু বলতে পারছেনা। ওই সকল এলাকার লোকজন চরম আতঙ্কের মধ্যে বসবাস করছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি কামনা করছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়