চাঁদপুরে ইনকিলাব সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে :
চাঁদপুরে কর্মরত দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিকদের এক মতবিনিময় সভা বুধবার দুপুর ১টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলায় এ্লিট চাইনিজ রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়। সিনিয়র সাংবাদিক, ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা মামুনর রশিদ পাঠান এতে সভাপতিত্ব করেন।

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার বি এম হান্নানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন হাজীগঞ্জ উপজেলা সংবাদদাতা কামরুজ্জামান টুটুল, হাইমচর উপজেলা সংবাদদাতা খুরশিদ আলম শিকদার, শাহরাস্তি উপজেলা সংবাদদাতা আমরুজ্জামান সবুজ, কচুয়া উপজেলা সংবাদদাতা কাউছার আহমেদ।

সভার শুরুতে দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ এম এ মান্নান ও তার সহধর্মিনী নারী শিক্ষার অগ্রদূত হোসনে আরা বেগমের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

একই সাথে দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দিন এর নেক হায়াত কামনা করা হয়।

সাংবাদিকগন দৈনিক ইনকিলাবের প্রচার ও প্রকাশনা বৃদ্ধিতে নিজ এলাকার সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ও অগ্রগতির সংবাদ প্রেরণে আরো আন্তরিকভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে দেশ ও জাতির অতন্দ্রপ্রহরী ইনকিলাবের অগ্রগতিতে সর্বস্তরের পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধায়ীদের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

এ সময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত স্টাফ রিপোর্টার বি এম হান্নানকে সভায় উপজেলা সংবাদদাতাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

771 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়