চাঁদপুরে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

0
32

আপডেট: ০৫:৪৭ পিএম, ১৭ জুলাই ২০১৮

চাঁদপুরের কচুয়ায় স্ত্রী শাহীনুর বেগমকে হত্যার দায়ে স্বামী এরশাদ উল্ল্যাহকে (৩৮) মৃত্যুদণ্ড এবং অপর আসামি তাহেরকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্ধদণ্ড দিয়েছেন আদালত। সাজাপ্রাপ্ত অপর আসামি হলেন- এরাশদ উল্লাহর চাচা আবু তাহের মুন্সি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

মঙ্গলবার দুপুর ১.২০মিনিটে চাঁদপুরের জেলা দায়রা ও জজ আদালতের বিচারক মোহাম্মদ জুলফিকার আলী খান এ রায় দেন।

মামলার অভিযোগ, ২০১৫ সালের ২৬ জানুয়ারি কচুয়া উপজেলা ৯নং কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা গ্রামের এরশাদ উল্লাহ সঙ্গে শাহীনুর বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের ৩২ দিন পর ২৮ ফেব্রয়ারি দুপুরে শ্বশুর বাড়িতে শাহীনুরকে হত্যা করা হয়। স্ত্রীর মৃত্যু নিয়ে স্বামী এরশাদ উল্লাহ বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য প্রদান করে।

কখনো গলায় ফাঁস দিয়েছে কখনো বিষ খেয়েছে কখনো বা স্ট্রোক করেছে বলে জানান তিনি। তার কথায় সন্দেহ হলে শাহীনুরের বাবা মো. শহীদ উল্লাহ মিয়াজী বিষয়টি কচুয়া থানায় অবগত করে।

পরে ১ মার্চ শহীদ উল্লাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

ফেসবুকে মন্তব্য করুন
281 জন পড়েছেন
http://picasion.com/