দলের বিরুদ্ধে যারা কাজ করবে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করা হবে

জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে বিজয় করার লক্ষ্যে মতবিনময় সভা
দলের বিরুদ্ধে যারা কাজ করবে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করা হবে
……………. আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ভূঁইয়া

মোঃ জামাল হোসেন :
চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে বিজয় করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩ জুলাই মঙ্গলবার বিকেলে শাহরাস্তি পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হাজী আবদুল লতিফের বাসভবনে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ও পৌর মেয়র হাজী আবদুল লতিফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ভূঁইয়া।

তিনি বলেন, উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আমাদের মনোনীত একক প্রার্থী দিয়েছি, যদি কোন লোক বা দলের বাইরে কাজ করে ও দলীয় প্রতীকের বিরোধিতা করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়নের রুল মডেল করেছে বিগত সরকার তা কখনো কোনো দিনেও করতে পারে নাই। তারা আজ শেখ হাসিনার উন্নয়ন দেখে জ্বলে পুড়ে শেষ হচ্ছে। তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হলে শাহ্রাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে বিপুল ভোটে বিজয় করার জন্য দলের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান বেপারী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন, মোঃ সোহেব দেওয়ান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব আলম, ডাঃ আবদুর রাজ্জাক, মোঃ রুহুল আমিন, মোঃ দিদার হোসেন পাটওয়ারী, মোঃ নিজাম উদ্দিন নিজাম, আবদুল আজিজ মানিক। এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ সেলিম খান, মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন পাটওয়ারী জনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রেদওয়ান হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বাহার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন মানিক, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, যুগ্ম আহ্বায়ক মাহফুজুল কবির, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ রেজাউল করিম বাবুল, যুগ্ম আহ্বায়ক তুষার চৌধুরী রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ এমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেনসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

847 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়