ফেল করেছে ভেবে হাজীগঞ্জ মডেল কলেজের পরীক্ষার্থীর আত্মহত্যা

0
51

বৃহস্পতিবার এইচ এস সি ও তার সমমনা পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়। এতে মোবাইল ফোনে বেশীভাগ ফলাফল জানার চেষ্টা করে পরীক্ষার্থী ও অভিভাবকরা। তেমনিভাবে হাজীগঞ্জ মডেল কলেজের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী এস এম শান্ত মোবালের মাধ্যমে দেখে যে সে কৃতকার্য হতে পারেনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার বেলা ২ টার দিকে চাঁদপুর- থেকে ছেড়ে আসা সাগরিকা ট্রেনে উঠে শান্ত। ট্রেনটি মুদাফ্ফরগুঞ্জ নামক স্থানে গেলে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে আত্মহত্যা করে।

http://picasion.com/

জানাযায় নিহত শিক্ষার্থী শান্তের গ্রামের বাড়ী ফরিদগঞ্জের ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নের ডোমরিয়া শান্তি বাড়ীর বজন মাষ্টার এর ছেলে।

মৃত্যুর প্রাথমিক কারন জানাযায় যে, শান্ত পরীক্ষা শেষ হওয়ার পর পরই কুমিল্লা একটি কোচিং সেন্টারে ভর্তি হয়। কিন্তু ফলাফল খারাপ দেখে পরিবারের কাছে কিভাবে নিজেকে উপস্থাপন করবে এমনটা ভেবে হয়তো সে আত্মহত্যার পথ বেচে নেয়।

এদিকে হাজীগঞ্জ মডেল কলেজের শিক্ষক জাহিদ বলেন শান্ত ফেল করেনি, সে ৩.৪৪ পেয়েছে। হয়তো মেডিকেল কিংবা উচ্চ কোন বিষয়ে পড়াষুনার যে স্বপ্ন ছিল তা থেকে গ্রেড কম পাওয়ার কারনে হয়তো এ আত্যহত্যা করেছে।

বৃহস্পতিবার রাতে খবর পেয়ে নিহতের পরিবার রেলওয়ে পুলিশের কার্যালয়ে লাশের জন্য গিয়েছে বলে জানান ডোমরিয়া গ্রামের লিমন।

ফেসবুকে মন্তব্য করুন
731 জন পড়েছেন
http://picasion.com/