বান্ধবীকে বাঁচাতে গিয়ে মেঘনায় ডুবে গেলেন বন্ধুও

0
34

আপডেট: ০৮:৪০ এএম, ১৫ জুলাই ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মেঘনা নদীতে গোসল করতে নেমে সানজিদা বিনতে তানভীর (২১) ও ইশরাকুল মেহরাব (২২) নামে ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরসোনারামপুর এলাকার জাতীয় গ্রিড লাইনের বৈদ্যুতিক টাওয়ারের কাছে নদীর পানিতে ডুবে যান তারা।

সহপাঠীদের বরাত দিয়ে আশুগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মেজবাহ আহমেদ বলেন, সকালে ঢাকা থেকে নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের সাত শিক্ষার্থী কিশোরগঞ্জের ভৈরবে ঘুরতে আসেন। তাদের সবার বাড়ি ঢাকার বিভিন্ন এলাকায়। পরে তারা সারাদিন ভৈরব রেলসেতু ও আশপাশ এলাকায় ঘুরে বিকেলে আশুগঞ্জের চরসোনারামপুর এলাকায় যান।

সেখানে গোসল করতে নামেন বান্ধবী সানজিদা। এ সময় পানিতে ডুবে গেলে তাকে উদ্ধারের জন্য বন্ধু মেহরাবও পানিতে নেমে ডুবে যান। তাদের উদ্ধারের জন্য পর্যায়ক্রমে বাকি পাঁচ বন্ধু পানিতে নামলে তারাও ডুবে যান।

পরে স্থানীয় লোকজন নদীতে নেমে পাঁচজনকে উদ্ধার করেন। তবে সানজিদা ও মেহরাব এখনও নিখোঁজ রয়েছেন।

ভৈরব নদী ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান বায়েজিদ জামিল বলেন, নিখোঁজ শিক্ষার্থীদের উদ্ধারের জন্য ময়মনসিংহ থেকে ডুবুরি দল রওনা হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
366 জন পড়েছেন
http://picasion.com/