মাদক ব্যবসার সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার শামসুন্নাহার

মতলবে কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ ও র‌্যালী
মাদক ব্যবসার সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার শামসুন্নাহার

মতলব দক্ষিণ প্রতিনিধি :
মতলব দক্ষিণ থানা ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে ২৯ জুলাই সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীর নেতৃত্ব দেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম)।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারা, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, ওসি (তদন্ত) মো. ইব্রাহী খলিল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক প্রভাষক জিএম হাবিব খান, মতলব পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক গনেশ ভৌমিকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

পরে পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম) মতলব পৌরসভার কলাদী এলাকার চিহ্নিত মাদকাসক্ত যুবকদের বাসায় বাসায় গিয়ে অভিভাবকদেরকে বলেন, আপনার সন্তানকে মাদক ব্যবসা ও সেবন থেকে দূরে রাখুন। যাতে করে এ নেশা ও ব্যবসার সাথে জড়িত না হয়। মাদক হচ্ছে আমাদের সমাজের শত্রু। মাদক ব্যবসার সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। এ সময় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিনসহ কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ।

598 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়