শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়নের ১নং ও ৯নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদন

মোঃ জামাল হোসেন : শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের ১ ও ৯নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৫ জুলাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শুকুর আলম দুলাল ও সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন সুজনের যৌথ স্বাক্ষরিত সংগঠনের পেডে এ কমিটি অনুমোদন দেন।

এতে ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন সুজন, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম ও মোঃ আরিফ উল্যাকে সাংগঠনিক সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট ১নং ওয়ার্ড কমিটি অনুমোদন দেন।

অপরদিকে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি মোঃ শাহ মিরাজুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক তানজির আহমেদ ও মেহেদী হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট ৯নং ওয়ার্ড কমিটি অনুমোদন দেন।

কমিটি অনুমোদনকালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক তার বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ের লক্ষ্যে মেহের দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ অগ্রহী ভূমিকা পালন করবে। উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেনের দিক নির্দেশনায় স্থানীয় সংসদ সদস্য মেজের (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তমকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে ছাত্রলীগ সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

576 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়