সকলের ঘরে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে গ্রাম থেকে অন্ধকার দূর করা হবে : মায়া

মতলবে ৮০ কিলোমিটার বিদ্যুৎ উদ্বোধন
সকলের ঘরে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে গ্রাম থেকে অন্ধকার দূর করা হবে
………….মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

মতলব প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম, এমপি বলেছেন, সকলের ঘরে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে গ্রাম থেকে অন্ধকার দূর করা হবে। এর ফলে ছেলেমেয়েদের লেখাপড়া ও গ্রামিণ অর্থনীতিতে গতি সঞ্চার হবে। গ্রামে গঞ্জে কলকারখানা গড়ে উঠবে।

তিনি ৭ জুলাই দুপুরে মতলব দক্ষিন উপজেলায় মতলব উত্তর ও দক্ষিন উপজেলার ৮০ কিলোমিটার বিদ্যুৎ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিদ্যুতের এক সংকটময় মুহুর্তে সরকার ক্ষমতা গ্রহণ করেছিল। আওয়ামীলীগ তার নির্বাচনী অঙ্গীকারে প্রত্যেক গ্রামে বিদ্যুৎ পৌছানোর যে অঙ্গীকার করেছিল, তার প্রায় শতভাগ পূর্ণ হতে চলেছে। গ্রামের প্রত্যেকটি রাস্তা পাকা করা হয়েছে, প্রত্যেক খালের উপর সংযোগ সেতু নির্মাণ করা হয়েছে, প্রত্যেক স্কুল কলেজে একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে। নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনী বছরে নিজেদের মধ্যে দ্বন্ধ-অনৈক্য ভুলে নৌকার জন্য গণজাগরন তুলতে প্রত্যেক মহল্লায় কমিটি করে কাজ করার আহবান জানান।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম আবু তাহেরের সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের সাধঅরণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার মো.শাহিদুল ইসলাম, উত্তর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মনজু, মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক হোসাইন মুহাম্মদ কচি। এ সময় মতলব দক্ষিণ উপজেলা ও ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, সুধি সমাজ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

586 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়