প্রকৃত শিক্ষা গ্রহণ করলে তোমরাও হতে পারো দেশের সম্পদ

0
22

শাহরাস্তিতে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন অনুষ্ঠানে
প্রকৃত শিক্ষা গ্রহণ করলে তোমরাও হতে পারো দেশের সম্পদ
………………. মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, এমপি

মো. জামাল হোসেন, শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। খিলা বাজার স্কুল এন্ড কলেজের ঊর্ধ্বমুখী ভবন সম্প্রসারণ অনুষ্ঠান ও পুুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহরাস্তি-হাজীগঞ্জ নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম ছাত্র-ছাত্রীর উদ্দেশ্যে বলেন প্রকৃত শিক্ষা গ্রহণ করলে তোমরাও হতে পার দেশের সম্পদ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, আমার কোন কিছু চাওয়া-পাওয়া নাই। আমি আপনাদের মাঝে ছিলাম, আছি, থাকবো। শুধু কেবল আপনাদের জন্য উন্নয়ন কাজ করবো, এটাই আমার একমাত্র চিন্তা। আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার প্রত্যয়ে নৌকা প্রতীকে ভোট দিবেন এবং তাঁর হাতকে শক্তিশালী করলেই উন্নয়নের ধারাবাহিকতা সঠিক থাকবে।

৩০ জুন শনিবার দিনব্যাপি উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

সকাল সাড়ে ৮টায় নাহার-খিলা বাজার সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, ৯টায় খিলা বাজার স্কুল এন্ড কলেজ ভবনের উর্দ্ধমূখি সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্থর উদ্ভোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান, সাড়ে ১০টায় সালেঙ্গা, চকবস্তা, কালাচোঁ গ্রামের বিদ্যুতায়ন, ১১টায় পীর শাহ শরিফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উর্দ্ধমূখি ভবনের সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর, বেলা ১২টা ঘড়িমন্ডল সরকারি প্রাথমিক ভবনের উর্দ্ধমূখি সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর ও রাগৈ কুমার বাড়ি হতে হাজী বাড়ি পর্যন্ত নূতন সড়কের শুভ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাসিনা আক্তার, পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা প্রকৌশলী মোঃ রেজওয়ানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুল মান্নান বেপারী, খিলা বাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আবদুল মন্নান বি.এস.সি, ইউপি চেয়ারম্যান আবু হানিফ, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ উল্যা, মোঃ ফারুকুল ইসলাম, ঘড়িমন্ডল সপ্রাবি’র সভাপতি ও উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুদ্দিন মানিক, প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমসহ সকল শিক্ষক, শিক্ষার্থী, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
273 জন পড়েছেন