মেহের ডিগ্রি কলেজে নবীনবরণ ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত

0
41

মেহের ডিগ্রি কলেজের ২০১৮-১৯ শিক্ষা বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস

মোঃ জামাল হোসেনঃ- শাহরাস্তির ঐতিহ্যবাহী মেহের ডিগ্রি কলেজের ২০১৮-১৯ শিক্ষা বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে সকাল ১০টায় কলেজ মিলনায়াতনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পূর্বে ২০১৮-১৯ শিক্ষা বর্ষ ছাত্র-ছাত্রীদের কলেজের আয়োজনে নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও কলম দিয়ে বরণ করে নেয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমানের সভাপত্বিতে ও সহকারি অধ্যাপক রাহুল তারনের সঞ্চালনায় আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ শাহাবুদ্দিন পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য, উপজেলা জাতীয় পার্টির সভাপতি, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক মোঃ আবদুল মান্নান মোল্লা।

এ সময় প্রভাষকদের মাঝে বক্তব্য রাখেন মোঃ ইউনুস মিয়াজী, নাছিমা চৌধুরী, মাহমুদ আহমেদ, জিয়া উদ্দিন চৌধুরী, ওয়াহিদ চৌধুরী।
অনুষ্ঠানে সকল শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার ছেলে-মেয়েদের লেখাপড়ার বিষয়ে বিশেষ গুরুত্ব প্রদান করেছে। গুণগতমান শিক্ষা অর্জন করে এরাই দেশ ও উন্নত জাতি গঠনে সহয়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ফেসবুকে মন্তব্য করুন
395 জন পড়েছেন