‘প্রতিরাতে বিছানায় ডাকা হত আমাকে’

0
82

গসিপ ফিচারড

সিনেমায় অভিনয় করতে এসে যে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন, তা আগেই জানিয়েছেন ‘হেট স্টোরি ২’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তবে সেটি কিন্তু বলিউডে নয়, দক্ষিনের সিনেমায় নির্মাতাদের নোংরা মনোভাবের শিকার হয়েছিলেন তিনি। কিন্তু সে বিষয়ে বিস্তারিত আগে কিছু না জানালেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুললেন সুরভিন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সুরভিন জানিয়েছেন, যখন তিনি দক্ষিণী ছবি করতেন, তখন তাকে বিছানায় যেতে বলা হয়েছিল।

ঘটনাটা ঘটে এক তামিল ছবিতে অভিনয়ের সময়। সুরভিন সেই ছবির জন্য অডিশন দিয়েছিলেন। রোলটি পেয়েছিলেন তিনিই।

ছবির পরিচালক আবার হিন্দি বলতে পারতেন না। ফলে তিনি তার বন্ধুকে দিয়ে দিয়ে সুরভিনকে ফোন করান। সেই বন্ধুই পরিচালকের হয়ে সুরভিনকে প্রস্তাব দেন। বলেন, সুরভিনকে সেই পরিচালকের সঙ্গে বিছানায় যেতে হবে। যতদিন না ছবিটি শেষ হয়, ততদিন।

সুরভিন এও জানিয়েছেন, অভিনয়ের স্ট্রাগলিং পিরিয়ডে তাকে অনেক সমস্যায় পড়তে হয়েছে। তিনি একটি বাড়িতে পেয়িং গেস্ট থাকতেন।

কাজের কারণেই তার ফিরতে রাত হয়ে যেত। কখনও রাত দু’টো বাজত, কখনও বা আরও পরে ফিরতেন। সেই কারণে একবার তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়।

তবে বলিউডে তাকে কাস্টিং কাউচের শিকার হতে হয়নি। হয়তো তিনি বিষয়গুলো স্মার্টলি সামলেছিলেন। তাই হয়তো কেউ তাকে এমন প্রস্তাব দিতে সাহস পাননি।

 

আরও পড়ুন : 

নিয়মিত আপডেট পেতে আমাদের পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
411 জন পড়েছেন