‘চাঁদপুর হরিণা ফেরিঘাট থেকে শরিয়তপুরের সাথে ব্রীজ নির্মাণ করা হবে’

0
11

হাইমচরে ৬ষ্ঠ জাতীয় কমডেকা মাঠের ফসলের ক্ষতিপূরণ চেক বিতরণ অনুষ্ঠানে

হরিণা ফেরিঘাট থেকে শরিয়তপুরের সাথে ব্রীজ নির্মাণ করা হবে…………জেলা প্রশাসক মো. মাজদেুর রহমান

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ স্কাউট্সএর উদ্যোগে অনুষ্ঠিত ৬ষ্ঠ জাতীয় কমডেকা মাঠের ফসলের মালিকদের মাঝে ফসলের ক্ষতিপুরণ হিসেবে চেক বিতরন করা হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খাঁন বলেন, আপনাদের সহযোগিতায় ৬ষ্ঠ জাতীয় কমডেকা সফল ও সার্থকভাবে সম্পন্ন হয়েছে। এ জন্য আমরা হাইমচরবাসীর কাছে চিরকৃতজ্ঞ। এ কমডেকা উপলক্ষে আপনাদের হাইমচরে ২টি অর্থনৈতিক অঞ্চল ও পর্যটন কেন্দ্র ঘোষণা করেছেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এছাড়া হরিনা ফেরিঘাট থেকে শরিয়তপুরের সাথে ব্রিজ নির্মাণ করা হবে। এ নদীর পাড় দিয়ে চাঁদপুর পর্যন্ত মেঘনা রিভার সাইড ড্রাইভ সড়ক নির্মাণ করা হবে। এখানে দুর দুরান্ত থেকে পর্যটক হিসেবে মানুষজন আসবে এতে আপনাদের এলাকার উন্নয়নসহ জীবন মানের উন্নয়ন হবে। এ কমডেকা উপলক্ষে হাইমচরে উন্নয়নের মহাযজ্ঞ শুরু হয়ে গেছে।

আজ ৪ জুলাই বিকেল ৪টায় হাইমচর ডিগ্রী কলেজ হল রুমে অনুষ্ঠিত কমডেকা মাঠের ফসলের ক্ষতিপুরন চেক বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহি অফিসার মো. মাসুদুর রহমান-এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউট্স কুমিল্লা উপপরিচালক মো. ফারুক আহেমদ।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক এডঃ ফজলুল হক সরদার, হাইমচর থানা পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন, হাইমচর কলেজ অধ্যক্ষ মো. মানোয়ার হোসেন মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে এম মীর হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মো. আহসানুজ্জামান লুলু, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টারসহ স্কাউট্স নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষজন।

আলোচনা সভা শেষে জেলা প্রশাসকের উপস্থিতিতে ১৫৫ জন কৃষকের মাঝে ফসলের ক্ষতিপুরণ বাবদ ৭লাখ ৫৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

ফেসবুকে মন্তব্য করুন
225 জন পড়েছেন