মাইজকান্দি সপ্রাবি’র ২য় তলা ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে দোয়া

0
25

মতলব উত্তরে মাইজকান্দি সপ্রাবি’র ২য় তলা ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

একেএম গোলাম নবী খোকন: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মাইজকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় তলা ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে গত ২ জুলাই রোববার সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আ: রশিদ মাষ্টারের উপস্থাপনায় এসএমসির সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্বর্ণপদকপ্রাপ্ত, ১০ নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি বলেন, বৃহত্তর মতলবের প্রাণপুরুষ, গরীব ও মেহনতী মানুষের বন্ধু দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র নিরলস প্রচেষ্টায় মতলব উন্নয়নের জোয়ার বইছে। এরই ধারাবাহিকতায় এই বিদ্যালয়ের দু’তলা ভবনটি ভিত্তি প্রস্তর হতে যাচ্ছে।এমনিভাবে অসংখ্য স্কুল, কলেজ ও মাদ্্রাসা, রাস্তা-ঘাট, পুল-ব্রীজসহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী বীর বিক্রম এমপির হাত কে শক্তিশালী করতে হবে।

আরও বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, সিপাইকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি ও ইউপি সদস্য একেএম গোলাম নবী খোকন। তিনি বলেন, এই মাইজকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় ভবন নির্মানে সরকারের প্রায় ৮০ লক্ষ টাকা ব্যয় হবে। ইতিপুর্বে বিদ্যালয়ের সৌচাগার নির্মাণে প্রায় ১ লক্ষ টাকা এবং মাইজাকান্দির দৃষ্টিনন্দন রাস্তা নির্মাণে প্রায় ৮ লক্ষ টাকা ব্যয় হয়েছে। এ ছাড়া অত্র ইউনিয়নের অসংখ্য উন্নয়নমুলক কাজ হয়েছে শুধু মাত্র দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র নিরলস প্রচেষ্টায়। তিনি এই মতলবের মানুষের কথা চিন্তা করে একটি মডেল উপজেলা উপহার দিতে চান। মানুষের কথা চিন্তা করে তিনি ভবিষ্যতে কাজ করে যাবেন বলে আমি বিশ্বাস করি।

আরও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক লাকী আক্তার, সমাজ সেবক আলহাজ্ব সোলেমান প্রধান, ছাত্র নেতা হিরা, এসএমসি সাবেক সদস্য মিলন মিয়া, বোরহানউদ্দিন প্রধান, ঠিকাদার নাছির উদ্দিন সরকার, কাশেম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম বকাউল, গোলাম মোস্তফা প্রমুখ। উপস্থিত ছিলেন, মতলব উত্তর প্রেস ক্লাবের অর্থবিষয়ক সম্পাদক বাবুল মুফতী, এসএমসির সদস্য সাইফুল ইসলাম, সমাজ সেবক মুজিবুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, এসএমসির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন ।

ফেসবুকে মন্তব্য করুন
357 জন পড়েছেন