ফরিদগঞ্জে হামলা :  আহত ১

0
15

 

ফরিদগঞ্জ প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের ঘরে ঢুকে হামলা ও ভাংচুর এর ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত এমরান কারি বাদী হয়ে চাঁদপুর বিজ্ঞ আদালতে ১১ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে দির্ঘদিন ধরে এমরান কারিকে স্থানীয় কিছু বখাটে হুমকি প্রদান করে আসছে। গত ১৪ই জুন এমরান কারি স্থানীয় রুস্তুমপুর বাজারে আসলে পূর্ব থেকে উৎপেতে থাকা বখাটেরা ঐ গ্রামের আব্দুল মজিদ বেপারীর ছেলে ইদ্রিছ বেপারির নেতৃত্বে ১৫/২০ জন তার উপরে দেশীয় অস্ত্র ও লাঠি সোটা দিয়ে হামলা চালায়।

আহত অবস্থায় এমরান কারি দৌড়ে তার পাশ্বভর্তি ঘরে আশ্রয় নিলে তারা সংঘবদ্ধ ভাবে ঘরে প্রবেশ করে এলো পাতাড়ি হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়। এতে তার ঘরের আসবাব পত্র সহ ব্যাপক ক্ষতি হয়। এ সময় তার সাথে থাকা নগদ পনের হাজার টাকা, এক ভরি সর্ণের চেইন ও একটি সেমসং মোবাইল ফোন নিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। চিকিৎসা শেষে মোটামুটি সুস্থ্য হয়ে ২৫ জুন চাঁদপুরে বিজ্ঞ আদালতে ইদ্রিছ বেপারিকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এমরান কারি জানান তাকে হুমকি দেওয়া হচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য।

এ বিষয়ে অভিযুক্ত ইদ্রিছ বেপারি সাথে মোবাইলে আলাপ করলে তিনি বলেন, আমি এ ঘটনার সাথে যুক্ত নই। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম এল.এল.বি জানান বিজ্ঞ আদালতের অভিযোগ থানায় আসলে তদন্তে পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে মন্তব্য করুন
255 জন পড়েছেন