চাঁদপুর জেলা সিএনজিচালিত অটোরিক্সা মালিক সমিতির নেতৃবৃন্দের মতবিনিময় সভা

0
15

শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দলীয় নৌকা প্রতীককে বিজয় করার লক্ষ্যে চাঁদপুর জেলা সিএনজিচালিত অটোরিক্সা মালিক সমিতির নেতৃবৃন্দের মতবিনিময় সভা

মোঃ জামাল হোসেনঃ শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় নৌকা প্রতীককে বিজয় করার লক্ষ্যে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির রেজি: নং- চট্টঃ ১৮৭৮ এর নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির প্রধান কার্যালয়ে হাজী তালুকদার সুপার মার্কেট শাহরাস্তি গেইট, দোয়াভাঙ্গা এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান মিন্টু।

তিনি তার বক্তব্যে বলেন, উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী। আমার প্রতীক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। জনগণের কল্যাণ ও উন্নয়নের জন্য দল আমাকে নৌকা প্রতীক দিয়েছে। ছাত্র জীবন থেকে মানুষের কল্যাণে কাজ করতে বেশি ভালবাসি। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের সেবায় কাজ করে যাবো। আগামী ২৫ জুলাই দল মত নির্বিশেষে উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, মালিক সমিতির উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম মেম্বার, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম মোল্লা, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, মালিক সমিতির সহ-সভাপতি ইমান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কায়কোবাদ আজাদ, কোষাধ্যক্ষ আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম, প্রচার সম্পাদক মোঃ শাহ্ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, কার্যকরি সদস্য আবুল কালাম সহ বিভিন্ন সিএনজি স্ট্যান্ড কমিটির সভাপতি, সম্পাদক ও মালিক-শ্রমিক উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
367 জন পড়েছেন