জাতীয় ভিটামিন এপ্লাস ক্যাম্পেইন উপলক্ষে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরণ সভা

0
20

সাহেদ হোসেন দিপু :
ভিটামিন এ খাওয়ান শিশু মৃত্যুর ঝুকি কমান। এ স্লোগান নিয়ে আগামী ১৪ জুলাই অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ১০ জুলাই মঙ্গলবার বেলা ১১টায় হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স অডিটরিয়ামে আয়োজিত অবহিতকরন সভায় ভিটামিন এর গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও এমটিইপি আই মো. বিল্লাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মো. মাসুদুর রহমান, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, মেডিকেল অফিসার ডা. মো. সাইফুল ইসলাম সোহেল, সহকারি শিক্ষা অফিসার আহসান উজ্জামান লুলু, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টার, স্বাস্থ্য পরিদর্শক মিজানুর রহমান, বেনজির আহমেদ, গোপাল চন্দ্র ধর, সভায় স্বাস্থ্য বিভাগীয় বিভিন্ন পদের কর্মকর্তা কর্মচারিগন উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে আগামী ১৪ জুলাই শনিবার সারা দেশের ণ্যায় হাইমচরে প্রায় শতাধিক কেন্দ্রে ৬মাস থেকে ১১ মাস বয়সী শিশুকে একটি নীল রঙের ক্যাপসুল ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুকে একটি লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

ফেসবুকে মন্তব্য করুন
208 জন পড়েছেন