কুমিল্লায় কলেজ ছাত্র খুন

0
27
জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি।। ১১ জুলাই ১৮
কুমিল্লায় সিহাব উদ্দিন অন্তু  নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গেল রাতে নগরীর ধর্মসাগরপাড়ে এ খুনের ঘটনা ঘটে।
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
সিহাব উদ্দিন অন্তু এর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে। তার বাবার নাম হুমায়ন কবির। সিহাব কুমিল্লা অজিদ গুহ কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
সিহাবদের পরিবার নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় থাকে।
পুলিশ ও পরিবার জানায়, গত রাতে কয়েকজন যুবক সিহাবকে তার বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তারা ধর্মসাগরপাড়ে গিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে সিহাবকে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।
এ অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আসামীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।
ফেসবুকে মন্তব্য করুন
297 জন পড়েছেন