শাহরাস্তির রায়শ্রীতে কামরুজ্জামান মিন্টুর গণসংযোগ ও পথসভা

0
22

শাহরাস্তির রায়শ্রী দক্ষিণ ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান মিন্টুর গণসংযোগ ও পথসভা

মোঃ জামাল হোসেন: শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দিন ব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১৩ জুলাই শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে খিলা বাজার, নাহারা, বিজয়পুর, বেরনাইয়া বাজার ও রগুরামপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগ ও পথসভায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান মিন্টু তার বক্তব্যে বলেন, উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আমার প্রতীক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। উপজেলাকে মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে নৌকা প্রতীককে ভোট দিয়ে সমাজকে মাদক মুক্ত করুন। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে বিগত দিনে তা কখনো সম্ভব হয় নাই। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীককে জয়যুক্ত করুন। আমি শাহ্রাস্তির আপনাদের সন্তান। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। জনগণের কল্যাণ ও উন্নয়নের জন্য দল আমাকে নৌকা প্রতীক দিয়েছে। ছাত্র জীবন থেকে মানুষের কল্যাণে কাজ করতে বেশি ভালবাসি। যতদিন বেঁচে থাকি ততদিন মানুষের সেবায় কাজ করে যাবো। আগামী ২৫ জুলাই দল মত নির্বিশেষে উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে স্থানীয় সংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম মহোদয়ের দিক নির্দেশনায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ আবদুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, আমিনুল ইসলাম খোকন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক তোফায়েল আহমেদ ইরান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মাহফুজুল কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বোরহান উদ্দিন মিন্টু, উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিদুল হোসেন সবুজ, আওয়ামীলীগ নেতা আবুল বাসার, যুবলীগ নেতা ইয়াকুব আলী, আক্তার হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
291 জন পড়েছেন