শাহরাস্তিতে কামরুজ্জামান মিন্টুর গণসংযোগ ও পথসভা

0
17

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী
মোঃ কামরুজ্জামান মিন্টুর ব্যাপক গণসংযোগ ও পথসভা

মোঃ জামাল হোসেন:
শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ১৪ জুলাই শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ভলদীঘি বাজার, সহ বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগ ও পথসভায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান মিন্টু তার বক্তব্যে বলেন, উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আমার প্রতীক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। উপজেলাকে মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে নৌকা প্রতীককে ভোট দিয়ে সমাজকে মাদক মুক্ত করুন। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে বিগত দিনে তা কখনো সম্ভব হয় নাই। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীককে জয়যুক্ত করুন। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। আমি শাহরাস্তির আপনাদের সন্তান। জনগণের কল্যাণ ও উন্নয়নের জন্য দল আমাকে নৌকা প্রতীক দিয়েছে। ছাত্র জীবন থেকে মানুষের কল্যাণে কাজ করতে বেশি ভালবাসি। যতদিন বেঁচে থাকি ততদিন মানুষের সেবায় কাজ করে যাবো। আগামী ২৫ জুলাই দল মত নির্বিশেষে উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে স্থানীয় সংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম মহোদয়ের দিক নির্দেশনায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. ইলিয়াস মিন্টু, মেহের দক্ষিণ ইউ.পি চেয়ারম্যান মোঃ শফি আহমেদ মিন্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মাহফুজুল কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন জনি, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ কামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক ইব্রাহীম খলীল, কবির হোসেন, মোরশেদ আলম, ছাত্রলীগের সভাপতি মোঃ শুক্কুর আলম দুলাল, সাধারণ সম্পাদক সাব্বিরসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
501 জন পড়েছেন