‘আধুনিক ফরিদগঞ্জ গড়তে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে’

0
29

গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে
আধুনিক ফরিদগঞ্জ গড়তে আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে …………. ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

আনিছুর রহমান সুজন :
রোববার বিকালে ফরিদগঞ্জ উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, গত ১০ বছরে আওয়ামীলীগ ক্ষমতায় থাকার কারণে দেশে আজ সুষম উন্নয়ন হচ্ছে। শহর থেকে গ্রাম প্রতিটি এলাকাকে সরকার উন্নয়নের নেটওয়ার্কে নিয়ে এসেছে। ফরিদগঞ্জ উপজেলাও এর বাইরে নয়। আগামী কয়েক মাসের মধ্যে ফরিদগঞ্জ উপজেলা কোথাও ভাঙ্গাচুরা সড়ক থাকবে না। স্কুল কলেজ ও মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়ন কাজ চলছে। ফরিদগঞ্জ উপজেলা শতভাগ বিদ্যুতায়নের দাড়প্রান্তে দাড়িয়ে । ইতিমধ্যেই আমরা পুরো উপজেলাকে লোডশেডিং মুক্ত করতে পেরেছি। এসব কিছুকে অব্যাহত রাখতে এবং আধুনিক ফরিদগঞ্জ গড়তে আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকে বলে আসছি ফরিদগঞ্জ আওয়ামীলীগের খনি, কিন্তু দুর্জনদের কারণে সেই খনি চাপা পড়ে ছিল। আমি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলালীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে সেই খনি উদ্ধারে নেমেছি। আজ আমি নির্ধিদ্বায় বলতে পারি, সেই চেষ্টায় আমি সফলতার পথে। সেই সফলতাকে বিজয়ের পথে নিয়ে যেতে হবে। ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয় নিশ্চিত করাই হউক যুবলীগের প্রধান লক্ষ্য আজকের যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে এটাই আমার প্রত্যাশা।

গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলন ইউনিয়ন যুবলীগের যুগ্মআহ্বায়ক আতিকুর রহমান রাজুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সি.যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান ও যুগ্মআহ্বায়ক মহিউদ্দিন ইরানের যৌথ পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামীলীগের সি. সহভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নাসরিন, যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন।

প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামী যুবলীগের সি. যুগ্মআহ্বায়ক সালাউদ্দিন বাবর এবং স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী বক্তব্য রাখেন।

এছাড়া আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক অহিদুর রহমান ভূঁইয়া, উপজেলা যুবলীগের সদস্য আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সম্পাদক তাসলীমা আক্তার, ইউনিয়ন যুবলীগের সাবেক সম্পাদক শফিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন প্রমুখ। এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশন ও শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
295 জন পড়েছেন