চাঁদপুর জেলা সিএনজিচালিত অটোরিক্সা মালিক সমিতির মাসিক আলোচনাসভা অনুষ্ঠিত

0
39

শাহরাস্তি প্রতিনিধি: চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির-১৮৭৮ এর উদ্যোগে মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ জুলাই রোববার সন্ধ্যায় শাহরাস্তি গেইট (দোয়াভাঙ্গা) হাজি তালুকদার সুপার মার্কেটের সমিতির প্রধান কার্যালয়ে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমনের সঞ্চালনায় মাসিক আলোচনা সভায় কার্যকরি কমিটির সদস্যবৃন্দেুর উপস্থিতিতে মালিক সমিতির মাসিক সভায় কিছু সিদ্ধান্ত গৃহিত হয়।

সিদ্ধান্তগুলো হল (১) চাঁদপুর জেলাধীন বিভিন্ন উপজেলার বিভিন্ন স্থানে সিএনজি অটোরিক্সা চুরি ছিনতাই হচ্ছে। সে প্রেক্ষিতে জেলা মালিক সমিতির পক্ষ থেকে মালিক শ্রমিকদেরকে বিজ্ঞপ্তি ও মাইকিং এর মাধ্যমে সর্তক ও সাবধান থাকার জন্য জানিয়ে দেওয়ার সিদ্ধান্ত উক্ত সভায় গৃহীত হয়। (২) বিভিন্ন কারনে জেলা মালিক সমিতির ৪শত সদস্য বাদ দেওয়া ও নতুন সদস্য নিয়োগ দেওয়া হবে কি না সে সর্ম্পকে আগামী মাসিক আলোচনা সভায় সিদ্ধান্ত দেওয়া হবে। (৩) পরিবহন মালিক সমিতির কাছ হতে অবৈধ চাঁদাবাজি ও চাঁদাবাজদের বিরুদ্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহযোগিতা নিয়ে এর প্রতিকার করার সিদ্ধান্ত নেওয়া হয়। (৪) মাদকের সাথে কোন ভাবেই জড়িত থাকতে পারবেন না। কোনো মালিক শ্রমিক এবং জেলা কমিটির পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে সকল সিএনজি মালিক ও শ্রমিকদের অবগত করার সিদ্ধান্ত গৃহীত হয়। (৫) কার্যকরি কমিটির একজন সদস্য পদত্যাগ করায় উক্ত শূন্য পদ সর্ম্পকে আগামী মাসিক আলোচনা সভায় সিদ্ধান্ত দেওয়া হবে। (৬) অত্র জেলা মালিক সমিতির কার্যকরি কমিটির একজন সদস্য গুরুতর অসুস্থ হওয়ায় তাকে সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়। (৭) চাঁদপুর জেলার, চাঁদপুর সদর ও হাজিগঞ্জ সহ ২টি সিএনজি ফিলিং স্টিশন সরকারি নিয়মন্ত্রিক ভাবে বন্ধ থাকায় জেলার সিএনজির মালিক শ্রমিক ও ড্রাইভার সিএনজি ফিলিং স্টেশন বন্ধ থাকায় চরম দুর্ভোগ পড়তে হচ্ছে। তাই চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ সুপারের নিকট আবেদন সিএনজির মালিক, শ্রমিক, ড্রাইভার দুর্ভোগ থেকে রক্ষা পেতে ২টি সিএনজি ফিলিং স্টেশন সরকারি নিয়ম অনুযায়ি চালু করার জন্য সু-দৃষ্টি কামনা করছি।

এছাড়াও মালিক সমিতির সহ-সভাপতি মোঃ ইমান হোসেন দীর্ঘদিন অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি থাকায় তার রোগ মুক্তি কামনা করে মালিক সমিতির সকল নেতৃবৃন্দু দোয়া প্রার্থনা করেন। এ সময়ে উপস্থিত ছিলেন, মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, কার্যকরি সভাপতি মোঃ লিটন মোল্লা, উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম মেম্বার, সহ-সভাপতি মোঃ মঞ্জুর আলম, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম (সুমন), যুগ্ন সাধারন সম্পাদক মোঃ কায়কোবাদ আজাদ, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, মালিক সমিতির কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, সম্মানিত সদস্য হাজী আবুল কালাম, অফিস সহকারি রাশেদুল আলমসহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
394 জন পড়েছেন