শাহরাস্তিতে বাবুল আক্তারের গণসংযোগ ও পথসভা

0
25

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীক মোঃ বাবুল আক্তারের ব্যাপক গণসংযোগ ও পথসভা

শাহরাস্তি বু্যুারো: শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীক মোঃ বাবুল আক্তার দিন ব্যাপি ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১৫ জুলাই উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

তিনি প্রথমে সাবেক পৌর চেয়ারম্যান প্রবীন আওয়ামীলীগ নেতা মরহুম আ.জা.ম ফজলুল কাদের মাস্টারের কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে তিনি জামতলী, কালীগঞ্জ, নোয়াগাঁও, বিষারা, রাজাখাঁ বাজার ও দেবকরা বাজারসহ বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি ভোটারদের সাথে কৌশল বিনিময় ও আনারস প্রতীকের ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জেলা পরিষদের সদস্য ও সাবেক ছাত্রনেতা মোঃ তুহিন খাঁন, আওয়ামীলীগ নেতা ও রায়শ্রী উত্তর ইউপি সদস্য মোঃ মনির চৌধুরী, আবুল হোসেন শান্ত, মোশারেফ হোসেন, উপজেলা যুবলীগ নেতা আবু বক্কর, মোঃ ইব্রাহিম খলিল, তাঁতীলীগ নেতা মোঃ ইকবাল আহমেদ, ছাত্রলীগ নেতা তারেক হোসেন, কাউসার হামিদ, ইয়াছিন আরাফাত, বাবুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গণসংযোগকালে বাবুল আক্তার তিনি তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন আপনাদের সাথে ছিলাম ও আছি, আগামীতেও থাকবো। উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী। আমার প্রতীক আনারস। আগামী ২৫ জুলাই উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের ভোট কেন্দ্রে ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করে আনারস প্রতীককে জয়যুক্ত করুন।

ফেসবুকে মন্তব্য করুন
310 জন পড়েছেন