চাঁদপুরে পরকীয়ার অভিযোগে গৃহবধূকে নির্যাতন, আত্মহননের চেষ্টা

0
29

মো. জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :

শাহরাস্তিতে স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহননের চেষ্টার অভিযোগ উঠেছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার পৌরসভার ৭নং ওয়ার্ডেও ঠাকুর বাজারস্থ শনী ঠাকুর বাড়ীতে উপরোক্ত ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফনার্স বিমল চক্রবর্তীর স্ত্রী জল্পনা রানী ভট্টাচার্য (৩২) এর সাথে তার স্ত্রীর প্রায় বিবাদ লেগে থাকতো।

স্ত্রী জল্পনা বিমলের সাথে অন্য স্ত্রীর পরকিয়া করছে এমন সন্দেহে তাদের মাঝে বিবেদ লেগে থাকতো।

এ বিষয়ে আরো জানা যায়, প্রায় রাতেই বিমল ও তার বোন অনু ভট্টাচার্য মিলে স্ত্রীকে শারিরীক নির্যাতন চালাতো। ঘটনার পরের দিন জল্পনা ও তার স্বামীর মধ্য আবার বিবাদ দেখা দিলে দু’জনে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরে বিষয়টি জানতে পেরে জনৈক ডাক্তার তাদের বিবাদ মিটানোর চেষ্টা করেন।

তাতেও জল্পনা আস্বস্ত না হয়ে ক্ষিপ্ত হয়ে নিজ বাসায় গিয়ে ১০টি এরোমাইসিন ট্যাবলেট সেবন করে। পরে গৃহের দরজা বন্ধ করে আত্মহননের চেষ্টা চালায়।

বিষয়টি পরিবারের সদস্যরা আঁচ করতে পেরে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এসময় কর্তব্যরত চিকিৎসক জল্পনার অবস্থার অবনতি দেখে কুমিল্লা সরকারি হাসপাতালে রেফার করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মানিক লাল মজুমদার জানান, এরোমাইসিন ট্যাবলেট সেবনের ফলে রোগীর রক্ত শূণ্যতা দেখা দেয়।

এমতাস্থায় রোগীকে সার্বক্ষনিক আইসিইউতে পর্যবেক্ষনে রাখতে হবে। তবে রোগীর অপারেশন করতে হতে পারে।

এছাড়া অন্য একটি সূত্রে জানায়, মঙ্গলবার রাতে রোগীর অবস্থা বেগতিক দেখে তার স্বজনরা কুমিল্লা থেকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করে।

ফেসবুকে মন্তব্য করুন
264 জন পড়েছেন