মতলব উত্তরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী

0
28

মতলব উত্তরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে
আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় না আসলে দেশের স্বাধীনতা ও উন্নয়ন বাধাগ্রস্ত হবে
…………………………সাজেদুল হোসেন চৌধুরী দীপু

সফিক রানা, মতলব উত্তর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ গর্ভনিং বডির সভাপতি সাজেদুল হোসেন দীপু বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে, দেশে ব্যাপক উন্নয়ন হয়। স্বাধীনতা গণতন্ত্র উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় নৌকাকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় না আসলে দেশের স্বাধীনতা, উন্নয়ন বাধাগ্রস্থ হবে।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি’র মতলব উত্তরের মোহনপুরস্থ নিজ বাসভবনে শুক্রবার (২৭ জুলাই) বিকালে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাজেদুল হোসেন চৌধুরী দীপু আরো বলেন, চাঁদপুর-২ আসনে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতার পর কোনো সরকারের আমলে হয়নি। আগামী নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং এ আসনের মাটি ও মানুষের নেতা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি’র উন্নয়নের গতি ত্বরান্বিত করার জন্য সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলুর সভাপতিত্বে এবং সদস্য সচিব এ্যাডভোকেট আক্তারুজ্জামান এর স ালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি, ষাটনল ইউপি চেয়ারম্যান একে এম শরিফ উল্লাহ সরকার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরিফ হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মিনহাজ উদ্দিন খান, সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আক্তার হোসাইন সরকার, বর্তমান সাধারন সম্পাদক ইউসুফ মিয়া, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হানিফ সরকার, মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ওসমান সিকদার, সুমন দর্জি, কামাল হোসেন, কামাল সরকার, শাহিন চৌধুরী, অলি উল্লাহ, খোকন, কামাল জমাদার, তামান্না আক্তার আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, আহার চৌধুরী, খোরশেদ আলম চৌধুরী, খোরশেদ আলম, গোলাম মোস্তফা, মহসিন হোসেন সিয়াম, এস এম রফিকুল ইসলাম রিপন, কামাল হোসেন বুলু, নজরুল বেপারী, মামুন চিশতী, সুমন বেপারী প্রমুখ।

ফেসবুকে মন্তব্য করুন
319 জন পড়েছেন