চাঁদপুরে মাদরাসার ছাত্রী অপহরণের ১২ দিনেও সন্ধান মেলেনি

0
11

শাহরাস্তি ব্যুরো :

চাঁদপুর জেলার শাহরাস্তিতে মাদরাসার ছাত্রী অপহরণের ১২ দিনেও সন্ধান মেলেনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জানা যায়, উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের পরানপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রী তানজিনা আক্তার লিমা (১৪) গত ১৯ জুলাই মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার পথে অপহরণ হয়।

ঘটনার বিবরণে জানা যায়, পরানপুর গ্রামে প্রবাসী আবদুল খালেকের মেয়ে তানজিনা আক্তার লিমা একই গ্রামের আডুলী বাড়ির মোঃ আনোয়ার হোসেন সেলিমের পুত্র মোঃ আরিফ হোসেন (১৯) মাদ্রাসার ছাত্রী তানজিনা আক্তার লিমাকে অপহরণ করে পালিয়ে যায়।

ঘটনার দিন প্রবাসী আবদুল খালেকের স্ত্রী আমেনা বেগম অপহরণের বিষয়টি ইউপি চেয়ারম্যান মোঃ আবু হানিফকে অবগত করেন। তাৎক্ষণিক চেয়ারম্যান মেয়ের বাড়ি পরানপুর গ্রামে গিয়ে বিষয়টি পূর্ণাঙ্গ ভাবে অবগত হন। অপহরণকারী মোঃ আরিফ হোসেনের বাবা আনোয়ার হোসেন সেলিমকে জিজ্ঞাসাবাদ করে দু-দিনের ভিতরে ছেলে-মেয়ে উভয়কে হাজির হওয়ার জন্য ছেলের বাবাকে নির্দেশ দেন।

অপরদিকে স্থানীয় ইউপি সদস্য মোঃ হেমায়েতুল ইসলাম সুমনকে অবগত করলে তিনি মেয়ের মাকে সরাসরি বলেন- বিষয়টি নিয়ে কাল বিলম্ব না করে আইনের আশ্রয় নেওয়ার জন্য উপদেশ দেন। ঐ মাদরাসার সুপার মোঃ সফিকুর রহমান জানান মাদরাসার ছাত্রী তানজিনা আক্তার লিমার বিষয়টি আমি অবগত নই।

তবে সে বেশ কয়েকদিন মাদরাসায় অনপুস্থিত রয়েছে। আমরা তাকে অনপুস্থিত দেখিয়েছি। অপহরণের বিষয়টি নিয়ে এলাকা জুড়ে ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ শংকিত।

ফেসবুকে মন্তব্য করুন
312 জন পড়েছেন