‘আমাদের একটাই উদ্দেশ্য হওয়া উচিত ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয়’

ফরিদগঞ্জে আওয়ামীলীগের বিশেষ সভায়
আমাদের একটাই উদ্দেশ্য হওয়া উচিত ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয়
………………… ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

ফরিদগঞ্জ ব্যুরো :
চাঁঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিশেষ সভা অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

এসময় তিনি বলেন , জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। এর কোন বিকল্প নেই। তার জন্য প্রয়োজন কঠোর পরিশ্রম ও দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়া। আপনাদের ভুলে গেলে হবে না , দল যদি ক্ষমতায় না থাকে তবে কিছুই পাবেন না। তাই সকল গ্রুপিং দ্বন্ধ ভুলে এক ও ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। আমাদের একটাই উদ্দেশ্য হওয়া উচিত ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয়। ব্যক্তি পছন্দ অপছন্দের বিষয় থাকতে পারে কিন্তু দল ও নৌকার স্বার্থে কোন দ্বন্ধ থাকতে পারে না।

তিনি বলেন, আগামী জাতির সংসদ নির্বাচন দেশ ও জাতির জন্য গুরুত্বপূর্ণ। একদিকে উন্নয়ন ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়া, অন্যদিকে আবারো ১৫ ও ২১ আগস্টের ষড়যন্ত্রকারীদের পুনরায় নীলনকশার বাস্তবায়ন। তাই আমাদেরকে এই কঠিন সময়ের মুখোমুখি হয়ে দেশকে সঠিক পথে নিয়ে যেতে হবে। কঠিন এই সমীকরণে আমাদের একটাই উপায় আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় বসাতে হবে।

যুগ্মসাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বপনের নেতৃত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কণ্ট্রাক্টর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রফিকুল আমিন কাজল,সহসভাপতি নজির আহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, সাবেক সভাপতি আব্দুর রব বিএসসি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদ উল্যা তপাদার, দলের যুগ্মসম্পাদক আরিফুর রহমান আজাদ,সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, মাহবুবুর রহমান টিটু মুন্সী, সাইফুল ইসলাম , মহিলা সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, সাংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান মিটু, দপ্তর সম্পাদক মিন্টু পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও যুবলীগের যুগ্মআহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরানসহ কার্যনিবার্হী কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আপডেট : বাংলাদেশ সময় ২৯ আগস্ট ২০১৮ বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

 

565 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়