israt jahan

ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৬ আগস্ট ২০১৮

ঘুষের টাকাসহ হাতেনাতে গ্রেফতার পাবনার আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার বিকেলে দুদক পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মাওলা আটঘরিয়া থানার মাধ্যমে এ চার্জশিট দেন। আগামী রোববার চার্জশিটটি আদালতে দাখিল করা হবে বলে জানান দুদক কর্মকর্তা।

দুদকের সহকারী পরিচালক গোলাম মাওলা জানান, আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে ঘুষের ১৪ হাজার টাকাসহ গত ১০ জুলাই হাতেনাতে গ্রেফতার করে দুদকের একটি টিম।

এ সময় সাব-রেজিস্ট্রারের মোহরা মো. আশরাফুল আলমকে গ্রেফতার করা হয়। আশরাফুল আলমের টেবিলের ড্রয়ার তল্লাশি করে ৮০ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।

এর মধ্যে তিনি দলিল রেজিস্ট্রেশনের বিভিন্ন ফি বাবদ ৩১ হাজার ৮৫৬ টাকা এবং অবশিষ্ট ৪৮ হাজার ১৯৪ টাকা দলিল লেখকদের কাছ থেকে ঘুষ হিসেবে নেন।

অভিযুক্ত ব্যক্তিরা সরকারি কর্মচারী হয়ে পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার ও অসদাচরণের মাধ্যমে ঘুষগ্রহণ করায় তাদের বিরুদ্ধে দুদক সহকারী পরিচালক গোলাম মাওলা বাদী হয়ে মামলা করেন।

প্রাথমিক সাক্ষ্য-প্রমাণে পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার এবং অপরাধমূলক অসদাচরণের মাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগ প্রমাণ হওয়ায় তাদের বিরুদ্ধে চার্জশিট দেয়া হয়েছে বলে জানান গোলাম মাওলা ।

835 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply