gold

তরুণীর পেট ও জুতার ভেতর কোটি টাকার স্বর্ণ

প্রকাশিত: ১১:৩৮ পিএম, ১৩ আগস্ট ২০১৮

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের স্বর্ণসহ এক তরুণীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। সোমবার বিকেলে আটকের পর ওই তরুণীর জুতা ও পেটের ভেতর থেকে পৌনে তিন কেজি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আটক তরুণী সুলতানা ইয়াসমিন ঢাকার মিরপুর এলাকার মৃত মোশারফ হোসেনের মেয়ে। তিনি সোমবার বিকেল ৫টা ২০ মিনিটে দুবাই থেকে আসা ফ্লাই দুবাইয়ের ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দরের শুল্ক গোয়েন্দারা জানান, চলাফেরায় সন্দেহ হলে সুলতানা ইয়াসমিনকে তল্লাশি চালায় শুল্ক গোয়েন্দারা। প্রথমে তার হিল জুতার ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার করা হয়। এরপর পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বিমানবন্দর কাস্টমসের সহকারী রাজম্ব কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ওই নারীর কাছে আরও স্বর্ণের বার লুকানো রয়েছে কি না তা জানতে ডাক্তারি পরীক্ষাও করা হবে। পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে তিনি কী পরিমাণ স্বর্ণ চোরাচালান করেছেন।

621 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply