ফরিদগঞ্জে বিএনপি মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবির বেপারীর বিভিন্ন ইউপিতে ঈদ শুভেচ্ছা বিনিময়

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

ফরিদগঞ্জে বিএনপি মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবির বেপারীর বিভিন্ন ইউপিতে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে বলেন, আগামী সংসদ নির্বাচনে চাঁদপুর ৪ ফরিদগঞ্জ আসনে ধানের শীষ প্রতীক বিজয়ী করার লক্ষে কাজ যাবো, এই এলাকার জনগন পাতানো নির্বাচন মেনে নেবে না, দেশনেত্রীর আহ্বানে এদেশে পুনরায় গনতন্ত্র ফিরে আসবে, জাতীয়তাবাদী দলের একজন সৈনিক বেঁচে থাকা পর্যন্ত নিবাচন বানচাল হতে দেওয়া হবে না।

তিনি ঈদ কুশল বিনিময় কালে আরো বলেন ফরিদগঞ্জের জনগন সব সময় গনতন্ত্রের পক্ষেই রয়েছেন। আগামী জাতীয় নির্বাচনে ব্যাপক পরিবর্তন হবে,জনগনকে ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। উপরোক্ত কথা গুলো বলেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি ও খালেদা জিয়া মুক্তি পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বেপারী।

এসময় সাথে ছিলেন গুপ্টি পূর্ব ইউনিয়ন বি এন পির সাধারণ সম্পাদক আমজাদ মাস্টার্ ওয়ার্ড বিএনপির নেতা মোবারক শেখ, ঢাকা মহানগর ছাত্রদল নেতা মিজান উপজেলা সাংস্কৃতিক দলের যুগ্ম আহ্বয়াক আবু হানিফ জুয়েল পাটোয়ারী, শরীফ হোসেন, রুবেল, পৌর সভা যুবদল নেতা সাহাবউদ্দিন, তোফাজ্জল, মোফাজ্জল হোসেন ছাত্রদল যুবদল শ্রমিক দল নেতৃবিন্দ সহ প্রমুখ উপস্থিত ছিলেন বৃহস্পতিবার বিকেল বালিথুবা পশ্চিম ইউপির চাঁদ্রা বাজার, দেইচর, পাটওয়ারী বাজার, ষোলদানা, ও ফকির বাজারে সাধারণ জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করা হয়।

আপডেট : বাংলাদেশ সময় ২৫ আগস্ট ২০১৮ শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

961 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়