Suicide

ফরিদগঞ্জে স্ত্রীর সাথে ঝগড়া করে স্বামীর আত্মহনন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ঈদে শিশু কন্যার জন্য নতুন জামা কিনতে গিয়ে স্ত্রী সাথে ঝগড়া বাড়ি পর্যন্ত গড়ানোর পর রাতে অভিমান করে ট্রাক্টর চালক স্বামী নাছির শেখ (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছে।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সোমবার গভীর রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় এঘটনা ঘটার পর মঙ্গলবার দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এই ঘটনায় স্ত্রী সুলতানা বেগম(২২) সাময়িক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

জানা গেছে, ২০১৩ সালে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও গ্রামের শেখ বাড়ির মজিদ শেখের ছেলে নাছির শেখ প্রেম করে মনতলা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সুলতানা বেগমকে বিয়ে করে। তাদের ঘরে তিন বছরের কন্যা সাদিয়া আক্তার রয়েছে।

সুলাতানা বেগম জানায়, তার স্বামী ট্রাক্টর চালক নাছির শেখ মেয়েকে ঈদের নতুন জামা কিনে দিবে বলে তাকে সোমবার সন্ধ্যায় পাশ্ববর্তী চান্দ্রা বাজারে যেতে বলে। বাড়ির উপর আরেক মৃত্যুর ঘটনায় তিনি না যেতে চাইলেও মেয়ের কারণে সন্ধ্যা বেলা চান্দ্রা বাজারে যান। সেখানে মেয়ের জন্য নতুন জামা কেনার সময় সামান্য বিষয় নিয়ে তার সাথে নাছিরের ঝগড়া হয়। যা বাড়িতে আসার পরও চলে। সে কারণে নাছির রাতের খাবার খেয়ে পাশ্ববর্তী একটি ঘরে শুয়ে পড়ে। রাতে ওই বাড়ির এক বৃদ্ধ মহিলার জানাজার জন্য আশপাশের লোকজন ডাকাডাকির করার পর নাছির না উঠায় তিনি গিয়ে ডাক দেন। কিন্তু তাতেও কোন সাড়া শব্দ না পাওয়ায় জোর পূর্বক দরজা খুলে ভিতরে প্রবেশ করে আলো জ্বালালে স্বামী নাছিরকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত দেখতে পান।

এদিকে সংবাদ পেয়ে থানা পুলিশ মঙ্গলবার দুপুরে নাছিরের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই সময় তাৎক্ষনিক সাময়িক জিজ্ঞাসাবাদের জন্য সুলতানা বেগমকে থানায় নিয়ে আসে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইন চার্জ শাহ আলম জানান, থানায় অপমৃত্যু মামলা (নং-২৪। তাং ২১.৮.২০১৮) দায়ের হয়েছে। পোষ্ট মর্টেমের জন্য লাশ উদ্ধার করা হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় ২৩ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

695 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply