‘বিদ্যুতের জন্য জনগণকে এখন হাহাকার করতে হয় না’

শাহরাস্তির সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের সংহাই ও কাশিপুর গ্রামের বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন
বিদ্যুতের জন্য জনগণকে এখন হাহাকার করতে হয় না
————– মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মো. জামাল হোসেন :
চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিংপুর উত্তর পাড়া, সংহাই ও কাশিপুর গ্রামে বিদ্যুতের উদ্বোধন করা হয়।

গতকাল ৩০ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৪ টায় সংহাই পশ্চিম পাড়া নুরানী মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সের মাধ্যমে এ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি বলেন, বিদ্যুতের জন্য জনগণকে এখন আর হাহাকার করতে হয় না। বিগত সরকারে সময় কখন বিদ্যুৎ যেত আর কখন আসত তার কোন সময় ছিল না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেওয়ার জন্য চ্যালেঞ্জের মাধ্যমে এ উদ্যোগ গ্রহণ করেছেন। যেন কোন গরীব নিরীহ ব্যক্তি এ বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত না থাকে। সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। বর্তমানে শাহরাস্তি উপজেলার শতভাগ বিদ্যুতের আওয়াতায় নেওয়া হয়েছে। কিন্তু কোনো লোক এখন মিটার ও বিদ্যুতের জন্য হাহাকার করতে হয় না।

সূচীপাড়া দক্ষিণ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সূচীপাড়া দক্ষিণ আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির সেন্টু মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহ্রাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, শাহ্রাস্তি পল্লীবিদ্যুত জোনাল অফিসের প্রকৌশলী আবদুল গোফরান, ওয়ারিং পরিদর্শক সমর মজুমদার, সূচীপাড়া দক্ষিণ উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লক্ষী কান্তি চক্রবর্তীর, আওয়ামীলীগ নেতা মোঃ আবদুল গফুর, সূচীপাড়া দক্ষিণ উবির সাবেক প্রধান শিক্ষক মোঃ হাবিব উল্যাহ, সাবেক ইউপি মেম্ববার ও আ’লীগ নেতা হাবিবুর রহমান, নিজাম উদ্দিন, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক বাবুল পাটোয়ারী, মোঃ শহিদ, আঃ রহিম, মানিক হোসেন, ছাত্রলীগ নেতা সোহেল, ইব্রাহীম হোসেন, শাহীন পাটওয়ারী, যুবলীগ নেতা সজিব হোসেন, সূচীপাড়া দঃ ছাত্রলীগ সভাপতি মোঃ শাহীন আলম, ছাত্রলীগ নেতা রেজাউল করিম, ফয়েজুল ইসলাম তারেক, সজিব হোসেনসহ এলাকার গণ্যমান্য সুধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ৩টি গ্রামে ১৪৬টি গ্রাহক এ বিদ্যুতের সংযোগ পাচ্ছেন।

আপডেট : বাংলাদেশ সময় ৩১ আগস্ট ২০১৮ শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

629 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়