শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন নির্বাহী কর্মকর্তা হাবিব উল্ল্যাহ মারুফ

মোঃ জামাল হোসেন :

চাঁদপুর জেলার শাহরাস্তিতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ।
উপজেলা সহকারী শিক্ষা অফিসারদের মাধ্যমে বিভিন্ন বিদ্যালয়ের সমস্যাসমূহ চিহ্নিত করে তিনি সমাধানের উদ্যোগ গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় এ নির্বাহী কর্মকর্তার উদ্যোগে সম্প্রতি শাহরাস্তি উপজেলার ১০টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্যে ১০ জোড়া করে টুলবেঞ্চ বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

স্কুলগুলো হলো : বাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভাটনীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব পাথের আলোকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিজমেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, নুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাথৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয়, উল্লাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শোরসাকযুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চেড়িয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়। ইতিপূর্বে আরো ১০টি প্রাথমিক বিদ্যালয়ে মোট ১শ’ জোড়া টুলবেঞ্চ বিতরণ করা হয়েছে।

এ সকল বিদ্যালয়ের এসএমসি সভাপতি ও প্রধান শিক্ষকগণ টুলবেঞ্চগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইসলাম, নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। ভালো মানের, সুন্দর ও মজবুত টুলবেঞ্চ পেয়ে ১০টি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি ও প্রধান শিক্ষকগণ উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপডেট : বাংলাদেশ সময় ২৮ আগস্ট ২০১৮ মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

567 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়