mahfuzul

‘শোকের মাসে আমাদের নতুন করে পথচলা শুরু করতে হবে’

ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের শোক দিবসের আলোচনাসভায়
‘শোকের মাসে আমাদের নতুন করে পথচলা শুরু করতে হবে’
….. পৌর মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ ব্যুরো :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার ফরিদগঞ্জ পৌরসভা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর র‌্যালীটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে পৌরসভা কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, আওয়ামীলীগ নেতা আমির আজম রেজা, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. সহিদুল্যাহ, পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান পরান, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী প্রমুখ। মেয়র তার বক্তব্যে বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে। আওয়ামীলীগের জনপ্রতিনিধিদের মাধ্যমে প্রতিটি এলাকায় উন্নয়ন চলছে। ফরিদগঞ্জ পৌরসভায়ও সেই ধারাবাহিকতা চলছে। কিন্তু আওয়ামীলীগ নামধারী খন্দকার মোশতাকের সহযোগি তথা বিএনপি জামাতের পৃষ্ঠপোষকদের এসব সহ্য হচ্ছে না। তাই নৌকার প্রতীক নিয়ে বিজয়ী মেয়রকে হটাতে তারা ষড়যন্ত্র শুরুর করেছে। কিন্তু তারা ভুলে গেছে জননেত্রী এসব লোকজনের চরিত্র সর্ম্পকে জানেন। যথাসময়ে তারা টের পাবে। তিনি বলেন, শোকের মাসে আমাদের নতুন করে পথ চলা শুরু করতে হবে।

707 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply